logo
শিরোনাম

জয় দিয়ে বছর শেষ করলো চেলসি


জয় দিয়ে বছর শেষ করলো চেলসি

দারুণ জয়ে বছর শেষ করলো চেলসি। চেলসি ৫-০ গোলে উড়িয়ে দিলো স্টোক সিটিকে। 

 

শনিবার স্ট্যামফোর্ড ব্রিজে টানা সপ্তম জয় পায় চেলসি। আরেক ম্যাচে লিভারপুল কষ্টে জিতেছে লিস্টার সিটির বিপক্ষে। ২-১ গোলে জিতেছে তারা।

 

বাজে ডিফেন্সের পরিণতিতে মাত্র ৩ মিনিটে গোল হজম করে স্টোক সিটি। উইলিয়ানের ক্রস থেকে সহজ হেডে গোল করেন আন্তোনিও রুদিগার। ড্যানি ড্রিংকওয়াটার তার চেলসি ক্যারিয়ারের সবচেয়ে স্মরণীয় গোলটি করেন ৯ মিনিটে। ডিবক্সের প্রান্ত থেকে তিনি কোনাকুনি শটে পরাস্ত করেন অতিথি গোলরক্ষক বাটল্যান্ডকে। অবশ্য ৬ মিনিট পর স্টোকের এই গোলরক্ষক ঠেকিয়ে দেন ড্রিংকওয়াটারকে।

 

স্টোকের ফিরে আসার সম্ভাবনা শেষ হয়ে যায় ২৩ মিনিটের গোলে। আলভারো মোরাতা ও পেদ্রো গোল করতে পারেননি স্টোক সিটি গোলরক্ষকের কারণে। তবে ঠিকই আরও দুই গোল আদায় করেছে গত মৌসুমের চ্যাম্পিয়নরা।

 

চেলসির বড় জয়ও নিশ্চিত প্রথম দুই গোল বানিয়ে দেয়া উইলিয়ান ৭৩ মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান ৪-০ করেন। ৮৮ মিনিটে ডেভিড জাপাকোস্তার গোলে লিগ মৌসুমের সবচেয়ে বড় জয় নিশ্চিত করে চেলসি।

 

২১ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে দুই নম্বরে উঠে এলো চেলসি। ২ পয়েন্ট পেছনে থেকে ম্যানইউ মুখোমুখি হবে সাউদাম্পটনের। ৫৮ পয়েন্ট নিয়ে সবার উপরে ম্যানসিটি, তারা খেলেছে ২০ ম্যাচ।

মন্তব্য

উপর