logo
শিরোনাম

বিসিবির চুক্তি থেকে বাদ ও ২০ লাখ টাকা জরিমানা সাব্বিরের


বিসিবির চুক্তি থেকে বাদ ও ২০ লাখ টাকা জরিমানা সাব্বিরের

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে নতুন বছরে বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে থাকছেন না সাব্বির রহমান। শুধু কেন্দ্রীয় চুক্তিতেই নয়, ঘরোয়া ক্রিকেটেও ছয় মাস নিষিদ্ধ করা হয়েছে তাকে। পাশাপাশি ২০ লাখ টাকা জরিমানাও গুনতে হবে। চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে জাতীয় লিগের শেষ রাউন্ড চলাকালে এক ক্ষুদে দর্শককে প্রহার করা এবং ম্যাচ অফিসিয়ালদের সাথে বাজে আচরণ করায় বড় শাস্তি পেলেন জাতীয় ক্রিকেট দলের তরুণ ব্যাটসম্যান সাব্বির রহমান।


বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন সোমবার বিকেলে ধানমন্ডির বেক্সিমকো ভবনে সংবাদ সম্মেলন করে সাব্বিরের শাস্তির ঘোষণা দেন।

 

সংবাদ সম্মেলনে তিনি জানান, সাব্বিরকে ২০ লাখ টাকা জরিমানা এবং ঘরোয়া ক্রিকেটে ৬ মাসের জন্য নিষিদ্ধ করা হয়েছে। পাশাপাশি জাতীয় দলের চুক্তি থেকে বাদ দেয়া হয়েছে তাকে। পাপন জানান, তার বিরুদ্ধে কঠোর শাস্তির জন্য ডিসিপ্লিনারি কমিটি থেকে বিসিবির কাছে সুপারিশ করেছে।


তিনি বলেন, ডিসিপ্লিনারি কমিটি থেকে সাব্বিরের শাস্তির ব্যাপারে যে সুপারিশ বিসিবির কাছে পাঠানো হয়েছে, তার মধ্যে রয়েছে ২০ লাখ টাকা জরিমানা, ৬ মাসের জন্য ঘরোয়া ক্রিকেটে নিষেধাজ্ঞা। এবারই তাকে শেষ সুযোগ দেওয়া হচ্ছে বলে সুপারিশ করা হয়। ভবিষ্যতে এ ধরনের অপরাধ করলে আজীবনের জন্য নিষিদ্ধ করা হতে পারে বলেও জানান তিনি।
 

মন্তব্য

উপর