logo

কাল মুখোমুখি হচ্ছে মাশরাফি-সাকিব


কাল মুখোমুখি হচ্ছে মাশরাফি-সাকিব

আট বছর পর বাংলাদেশের মাটিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে তিন জাতি ক্রিকেটের আসর। তার পূর্বে ঐ টুর্নামেন্টে কারা কারা প্রতিনিধিত্ব করছেন তা জানা যাবে ৭২ ঘণ্টা পর। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুর দেয়া তথ্য অনুযায়ী, আগামী ৭ জানুয়ারি ত্রিদেশীয় ক্রিকেটের জন্য দল ঘোষণা হবে। তার আগে ৬ জানুয়ারি মিরপুরের শের-ই-বাংলায় প্রস্তুতি ম্যাচে ক্রিকেটারদের সর্বশেষ ফিটনেস লেভেল ও ম্যাচে কার কি অবস্থা, খুটিয়ে দেখবেন নির্বাচকরা।

 

ত্রিদেশীয় সিরিজের আগে নিজেদের মধ্যে লাল ও সবুজ দলে বিভক্ত হয়ে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবেন মাশরাফি মুর্তজা ও সাকিব আল হাসানরা। প্রস্তুতি ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে শনিবার ও মঙ্গলবার। বিসিবি সবুজ দলের নেতৃত্বে থাকছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। লাল দলের নেতৃত্বে দেবেন বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক সাকিব আল হাসান।

 

শনিবার মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিবা-রাত্রির প্রস্তুতি ম্যাচটি শুরু হবে দুপুর ১২টায়।

 

এদিকে আগামী ৬ জানুয়ারির গা গরমের ম্যাচে কোন ২৪ জন ক্রিকেটার অংশ নেবেন, তাও ঠিক হয়ে গেছে। নির্বাচকরা ১২+১২=২৪ জন ক্রিকেটার বেছে দিয়েছেন। তারা দুই দলের হয়ে খেলবেন। 

ত্রিদেশীয় সিরিজের আগে নিজেদের মধ্যে লাল ও সবুজ দলে বিভক্ত হয়ে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে এবারে বিসিবি সবুজ দল লাল দলে থাকছে যারা:

বিসিবি সবুজ দল 
ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মোহাম্মদ মিঠুন, নাজমুল ইসলাম শান্ত, নাসির হোসেন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মোহাম্মদ সাইফউদ্দিন, আবু জায়েদ রাহি, মুস্তাফিজুর রহমান ও নাজমুল ইসলাম অপু।

 

বিসিবি লাল দল 
তামিম ইকবাল, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ, সাব্বির রহমান, সানজামুল ইসলাম, আরিফুল হক, তাসকিন আহমেদ, আবু হায়দার রনি, রুবেল হোসেন ও আবুল হাসান রাজু।

মন্তব্য

উপর