logo

গৗরনদীতে খালের মধ্য থেকে শিশু উদ্ধার


গৗরনদীতে খালের মধ্য থেকে শিশু উদ্ধার

বরিশালের গৌরনদীর বাটাজোর ইউনিয়নের পশ্চিম চন্দ্রহার এলাকায় খালের ভেতর কচুরিপানার ওপর থেকে ১৫/১৬ মাস বয়সের জীবিত এক শিশু পুত্রকে উদ্ধার করেছে এলাকাবাসী। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার পশ্চিম চন্দ্রহার গ্রামের বাটাজোর-আগরপুর খালের মধ্য থেকে শিশু পুত্রটিকে উদ্ধার করা হয়।

 


গৌরনদী মডেল থানার ওসি মনিরুল ইসলাম জানান, উপজেলার পশ্চিম চন্দ্রহার গ্রামের নজরুল সরদারের স্ত্রী লাইজু বেগম গতকাল শুক্রবার দুপুর দুইটার দিকে প্রতিবেশী মোসলেম ফকিরের বাড়ির কাছে খালের ভেতর কচুরিপানার উপর এক শিশুর কান্না শুনতে পান। এ সময় লাইজু বেগম খালের ভেতর  কচুরিপানার ওপর থেকে জীবিত অবস্থায় ১৫/১৬ মাস বয়সের একটি পুত্র সন্তানকে উদ্ধার করেন।

 

নজরুল সরদার বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যকে অবহিত করলে তারা শিশুটিকে থানায় সোপর্দের পরামর্শ দেয়। জনপ্রতিনিধিদের পরামর্শ অনুযায়ী নজরুল সরদার ও তার স্ত্রী লাইজু বেগম গতকাল সন্ধ্যায় শিশুটিকে থানায় সোপর্দ করেন। ওসি মনিরুল ইসলাম আরো জানান, শিশুটি সম্পর্ণ সুস্থ রয়েছে। তাকে দুধ পান করানো হয়েছে। শিশুটিকে সমাজ সেবায় হস্তান্তরের জন্য উপজেলা সমাজসেবা কর্মকর্তাকে খবর দেয়া হয়েছে। 

 

মন্তব্য

উপর