এই মাত্র পাওয়া

সর্ব শেষ সংবাদ

বাসরের ছবি বের হওয়ার পরও বলে আমি ভার্জিন

ডেস্ক রিপোর্ট, দৈনিক প্রজন্ম ডটকম

প্রকাশিত: রাত ০৩:৪৬, ০৪ অক্টোবর ২০১৭, বুধবার | আপডেট: রাত ০১:০৭, ১৬ ডিসেম্বর ২০১৭, শনিবার
বাসরের ছবি বের হওয়ার পরও বলে আমি ভার্জিন

শুক্রবার রাতে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় বিজয়ী হন জান্নাতুল নাঈম। বিজয়ী হওয়ার পর থেকেই জান্নাতুল নাঈমের মুকুট নিয়ে শুরু হয়েছে নতুন বিতর্ক। কারণ ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নেওয়ার প্রথম শর্ত হলো, প্রতিযোগীকে অবিবাহিত হতে হবে। কিন্তু বিবাহিত হয়েও প্রতিযোগিতায় অংশগ্রহণের সময় বিবাহের বিষয়টি গোপন রেখেছিল জান্নাতুল নাঈম। আর এই নিয়ম ভঙের দায়ে এভ্রিলের মাথা থেকে মুকুটটি ছিনিয়ে নেওয়া হচ্ছে বলে জানা যায়।

 

এদিকে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হতে যাচ্ছেন নতুন আরেকজন। তবে সে কে তা নিশ্চিত হয়ে জানা যায়নি। কিন্তু ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায়, প্রথম রানার আপ জেসিয়া ইসলাম ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হতে যাচ্ছেন।

 

বিচারকরা আয়োজকদের যে নাম দিয়েছিলেন সেটাই সত্য প্রমাণিত হতে যাচ্ছে। মুকুট এভ্রিলের মাথা থেকে ছিনিয়ে নিয়ে প্রকৃত বিজয়ীর নাম আগামী ৪ অক্টোবর সন্ধ্যায় আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনের মাধ্যমে ঘোষণা করা হবে। এবং তার মাথায় বিজয়ীর মকুট পরিয়ে দেওয়া হবে।

 

এদিকে এভ্রিলের এই আচরণে ক্ষুব্ধ হয়েছেন বাংলাদেশি সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারাও। আর বিচারক হিসেবে যারা ছিলেন তারাও অনেক স্বনামধন্য এবং প্রতিষ্ঠিত মিডিয়া ব্যক্তিত্ব্য ছিলেন। কিন্তু তাদের রায়ের তোয়াক্কা না করেই এভ্রিলকে বিজয়ী করা হয়।

 

এভ্রিলের এই মিথ্যার আশ্রয় নেওয়াতে ক্ষুব্ধ হয়ে কড়া জবাব দিয়েছেন বর্তমানে মালয়েশিয়ায় থাকা লাক্স তারকা ও অভিনেত্রী ফারিয়া শাহরিন। তিনি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। তার  ফেসবুকে স্ট্যাটাসটি পাঠকের জন্য তা হুবহু প্রকাশ করা হলো।

 

ফারিয়া বলেন, ‘যা দেখলাম গ্রামের মেয়ে গুলাই বেশি স্মার্ট। আগে দুই-তিনটা বিয়ে করে কী সুন্দর মুখের উপর বলে দেয় আমি বিয়ে করি নাই। কাবিন, ভিডিও, ছবি থাকার পরও একবার মনে হয় না, সব কিছু সবাই জেনে যাবে একদিন। জেনে যাওয়ার পরও দেখি খুব আত্মবিশ্বাস নিয়ে বলে আসে এসব মিথ্যা! অনেক হাসি পেল। অবশ্য এদের দোষ দিয়ে লাভ কী? আমাদের দেশের নায়িকারাই তো এদের আইডল। বিয়ের ছবি, বাসরের ছবি, চুমু দিয়ে জড়িয়ে ধরার ছবি, কাবিনের ছবি বের হওয়ার পরও বলে আমি ভার্জিন। এমনকি নামও জরিনা থেকে হয়ে যায় জ্যাকলিন। বোরকা থেকে বিকিনি। আমারাই দেখি অনেক পিছিয়ে আছি। একটা বিয়ে করারও দুর্ভাগ্য হলো না। নাম বদলে ফেলা তো অনেক দূরের কথা।’

ঢালিউড এর আরও খবর