অবশেষে নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম

নিজস্ব প্রতিনিধি, দৈনিক প্রজন্ম ডটকম

প্রকাশিত: রাত ০৯:৫৬, ০৪ অক্টোবর ২০১৭, বুধবার | আপডেট: দুপুর ০২:৪৭, ১৭ অক্টোবর ২০১৭, মঙ্গলবার
অবশেষে নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জেসিয়া ইসলাম

নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হলেন জেসিয়া ইসলাম। এ প্রতিযোগিতায় আগের বিজয়ী ছিলেন জান্নাতুল নাঈম এভ্রিল। কিন্তু তার বিরুদ্ধে তথ্য গোপন করার অভিযোগ এনে মুকুট প্রত্যাহারের ঘোষণা দেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার অন্যতম বিচারক বিবি রাসেল। এরপর নতুন করে বিজয়ী হিসেবে জেসিয়ার নাম ঘোষণা করা হলো।

আজ বুধবার বিকেলে হোটেল ওয়েস্টিনে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয়া হয়েছে।

 

এই প্রতিযোগিতার যৌথ আয়োজক অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট।

 

গত ২৯ সেপ্টেম্বর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির নবরাত্রি মিলনায়তনে এভ্রিলকে ঘোষণা করা হয় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’। এরপর থেকেই আলোচনায় আছে পুরো আয়োজনটি। চূড়ান্ত অনুষ্ঠান ঘিরে সৃষ্টি হয় নানা বির্তক।

 

প্রথমে ওই সময় শীর্ষ ১০ প্রতিযোগীর মধ্যে জান্নাতুল সুমাইয়া হিমিকে বিজয়ী ঘোষণা করার কিছুক্ষণের মধ্যেই আয়োজকরা জানান, তিনি হয়েছেন দ্বিতীয় রানারআপ! পরে জান্নাতুল নাঈম এভ্রিলকে বিজয়ী ঘোষণা করা হয়।

 

এরপর থেকে শোরগোল আরো বাড়ে। বেশ কিছু অনুসন্ধানী প্রতিবেদনে বের হয়ে আসে বিবাহিত এভ্রিল ছিলেন আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের পছন্দ। বিচারকের নম্বর তোয়াক্কা না করেই এভ্রিলের নাম ঘোষণা করা হয়। জেসিয়া তখন হয়েছিলেন দ্বিতীয় রানারআপ। পরে তাকে প্রথম রানারআপ ঘোষণা করেন স্বপন চৌধুরী।

 

অন্তর শোবিজের চেয়ারম্যানের ঘোষিত ফল অনুযায়ী ওই দিন বিজয়ী হন এভ্রিল। আর জেসিয়া প্রথম রানারআপ এবং হিমি দ্বিতীয় রানারআপ হন।

 

বিনোদন এর আরও খবর