মুকুট হারিয়ে লাভেলোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন এভ্রিল

বিশেষ প্রতিনিধি, দৈনিক প্রজন্ম ডটকম

প্রকাশিত: ভোর ০৫:০৪, ০৫ অক্টোবর ২০১৭, বৃহঃস্পতিবার | আপডেট: দুপুর ০২:৪৭, ১৭ অক্টোবর ২০১৭, মঙ্গলবার
মুকুট হারিয়ে লাভেলোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন এভ্রিল

বিয়ে বিতর্কে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র মুকুট হারালেন জান্নাতুল নাঈম এভ্রিল। তবে তাকে একেবারে খালি হতে ফিরতে দেয়নি এই প্রতিযোগিতার টাইটেল স্পন্সর লভেলো। প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন তিনি। বুধবার হোটেল ওয়েস্টিনে এক অনুষ্ঠানে এভ্রিলের মুকুট কেড়ে নেওয়া হয়। আবার সেই অনুষ্ঠানেই এভ্রিলকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর ঘোষণা দেন লভেলোর চেয়ারম্যান এমদাদ হক।

 

এমদাদ হক বলেন, ‘এ‌ভ্রিল চ্যাম্পিয়ন হয়েছিল প্রথমে। একটা ভুলের জন্য সে বাদ পড়ে গেল। আমরা তার স্বপ্নের সঙ্গী হতে চাই। তাকে অনেক বড় হিসেবে দেখতে চাই।’

 

বিয়ে বিতর্কের মুখে মুকুট হারান ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল নাঈম এভ্রিল। বিয়ের তথ্য গোপন করায় তার খেতাব ফিরিয়ে নেওয়া হয়। ফলে চীনে মূল প্রতিযোগিতায় অংশ নিতে পারছেন না তিনি।

 

এভ্রিলের মুকুট কেড়ে নেওয়ার পর আয়োজক ও বিচারকরা বসে জেসিয়া ইসলামকে নতুন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭’ ঘোষণা করে।

বাংলাদেশে এই প্রতিযোগিতার যৌথ আয়োজক অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট।

 

প্রসঙ্গত, গত ২৯ সেপ্টেম্বর জমকালো গ্র্যান্ড ফিনালেতে বিচারকরা চূড়ান্ত বিজয়ীকে নির্বাচন করেন। প্রায় ২৫ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচিত হন জান্নাতুল নাঈম এভ্রিল। পরবর্তী সময়ে অভিযোগ ওঠে আয়োজকদের পছন্দের প্রার্থীকে বিজয়ী করা হয়েছে। বিচারকমণ্ডলীর রায় অগ্রাহ্য করে এভ্রিলের মাথায় পরানো হয়েছে বিজয়ের মুকুট। এ নিয়ে ওঠে বিতর্কের ঝড়। এই বিতর্কের অবসান ঘটাতে আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী বৃহস্পতিবার সংবাদ সম্মেলন করেন। এ সময় এভ্রিলকে বাদ দিয়ে নতুন বিজয়ী ঘোষণা করা হয়। সম্মেলনে ছয় বিচারকদের মধ্যে তিনজন উপস্থিত ছিলেন।

ঢালিউড এর আরও খবর