“মিস ওয়ার্ল্ড বাংলাদেশের” ২য় রানার্স আপও বিবাহিত

ডেস্ক রিপোর্ট, দৈনিক প্রজন্ম ডটকম

প্রকাশিত: বিকাল ০৪:৩৫, ০৫ অক্টোবর ২০১৭, বৃহঃস্পতিবার | আপডেট: দুপুর ০২:৪৭, ১৭ অক্টোবর ২০১৭, মঙ্গলবার
“মিস ওয়ার্ল্ড বাংলাদেশের” ২য় রানার্স আপও বিবাহিত

'মিস ওয়ার্ল্ড বাংলাদেশ' বিতর্ক যেন কিছুতেই থামছে না। বিবাহিত বির্তকে `মিস ওয়ার্ল্ড বাংলাদেশ` খেতাব হারিয়েছেন জান্নাতুল নাঈম এভ্রিল। তবে সেই বির্তক শেষ হতে না হতেই এবার নতুন বিতর্ক উঠল ২য় রানার্স আপের বিয়ের খবর নিয়ে!

 

বুধবার অন্তর শোবিজ এবং ওমিকন এন্টারটেইনমেন্ট রাজধানীর ওয়েস্টিন ঢাকা হোটেলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন করে বিজয়ীদের নাম ঘোষণা করেন।

 

যেখানে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে জেসিয়া ইসলামকে মুকুট পরানো হয়। সেই সাথে ১ম রানার্স আপ ফাতেমা তুজ জোহরা, ২য় রানার্স আপ রুকাইয়া জাহান চমক ও সঞ্চিতা রানী দত্তকে করা হয়। এই ফলাফল ঘোষণার পরই বিয়ের খবর নিয়ে নতুন করে আলোচনায় এসেছেন ২য় রানার্স আপ রুকাইয়া জাহান চমক।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে খান এইচ কবির নামের একজনের সাথে রুকাইয়া জাহান চমকের বিয়ের রিলেশনসিপ স্ট্যাটাস এবং বিবাহবার্ষিকী উপলক্ষে দেওয়া স্ট্যাটাস ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া স্ক্রীনশটে দেখা যায় খান এইচ কবির ২০১৫ সালের ১৪ ফেব্রুয়ারী ফেসবুকে চমক জাহান নামের একটি আইডিকে ট্যাগ করে বিয়ের রিলেশনসিপ স্ট্যাটাস দেন। এর ঠিক একবছর পর ২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারী ভালোবাসা দিবস এবং বিবাহবাষির্কী উপলক্ষে একটা স্ট্যাটাস দেন খান এইচ কবির। এই দুটি স্ট্যাটাসের স্ক্রীনশটই এখন ফেসবুকে ভাইরাল। প্রশ্ন উঠছে রুকাইয়া জাহান চমকও কি তাহলে বিয়ের কথা লুকিয়েছেন।

 

তবে গতকাল বুধবার অনেকেই তাদের এই স্ট্যাটাসটি দেখলেও বৃহস্পতিবার সকাল থেকেই দু`জনের ফেইবুক প্রোফাইলে আর কিছুই পাওয়া যায়নি।

 

উল্লেখ্য, গত ২৯ সেপ্টেম্বর রাতে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়েছিল জান্নাতুল নাঈম এভ্রিলের নাম। এরপর গত ছয়দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে এভ্রিলের বিয়ের ছবি ভিডিও ছড়িয়ে পড়লে সমালোচিত হন এভ্রিল।

বিনোদন এর আরও খবর