logo
শিরোনাম

সুনামগঞ্জের তাহিরপুরে জনতার ভালবাসায় সিক্ত হলেন নুরুল হুদা মুকুট


সুনামগঞ্জের তাহিরপুরে জনতার ভালবাসায় সিক্ত হলেন নুরুল হুদা মুকুট

সুনামগঞ্জের জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুটকে সংবর্ধনা দিয়েছে তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ।

 

আজ বুধবার বিকেলে তাহিরপুর উপজেলা পরিষদ চত্বরে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এ সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  জেলা আওয়ামীলীগের সভাপতি ও সুনামগঞ্জ ৪ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ¦ মতিউর রহমান। অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে সভাপতি আলহাজ¦ মতিউর রহমান  বলেন, আগামী জাতীয় নির্বাচনে সুনামগঞ্জের ৫টি আসনে নৌকা মার্কাকে বিজয়ী করে প্রধানমন্ত্রী  শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে। শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার। আমরা এখন বিদেশীদের উপর নির্ভরশীল নয়। নিজেদের অর্থ দিয়েই পদ্মা সেতু নির্মাণ করতে পেরেছি। দেশকে এগিয়ে নিতে হলে আবারও নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি করে ক্ষমতায় পাঠাতে হবে।

 

তিনি জেলা আওয়ামীলীগের প্রসঙ্গ টেনে বলেন, জেলা আওয়ামীলীগের কোন বিভক্তি নেই । আওয়ামীলীগ একটি ঐক্যবদ্ধ ও শক্তিশালী সংগঠন। সংবর্ধিত অতিথি জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট বলেন, হাওর বেস্টিত  সুনামগঞ্জের উন্নয়নে আমি প্রতিশ্রুতি বদ্ধ। এলাকার অবকাঠামো যোগাযোগ ও শিক্ষা প্রতিষ্ঠানের আধুনিকায়নে জেলা পরিষদ জনগনের পাশে রয়েছে। শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার আর উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হলে আগামীতে নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। এজন্য তৃণমুল নেতাকর্মীদের আরও নিবিড় ভাবে কাজ করতে হবে। তৃণমুল নেতাকর্মীরা দলের প্রাণশক্তি। 

 

প্রতিটি নির্বাচনে নৌকা মার্কার বিজয়ের পেছনে তৃণমুল নেতাকর্মীদের অবদান দল কৃতজ্ঞ চিত্তে স্মরন করে। তিনি আরো বলেন, জেলা আওয়ামীলীগে প্রতিদ্বন্ধিতা আছে। বৃহৎ দল হিসেবে প্রতিদ্বন্ধিতা থাকাটাই স্বাভাবিক। কিন্তু মনের দিক থেকে আমাদের মাঝে কোন অমিল নেই।  উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেন খানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক অমল কান্তি করের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম শামীম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী হাজী আলখাছ উদ্দিন খন্দকার, জেলা আওয়ামীলীগ নেতা জুনেদ আহমেদ, তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন, সাবেক যুগ্ম আহবায়ক অনুপম রায়, জেলা যুবলীগ নেত্রী ডায়না আক্তার প্রমুখ। পরে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান সংবর্ধিত অতিথিকে।

 

মন্তব্য

উপর