logo
শিরোনাম

সাতক্ষীরা বৈকারী সীমান্ত থেকে ভারতে পাচারকালে দুই তরুণী উদ্ধার


সাতক্ষীরা বৈকারী সীমান্ত থেকে ভারতে পাচারকালে দুই তরুণী উদ্ধার

সাতক্ষীরা সদর উপজেলার বৈকারী সীমান্ত থেকে দুই তরুণীকে ভারতে পাচারকালে উদ্ধার করেছে গ্রাম পুলিশ ও স্থানীয়রা। শুক্রবার রাতে বৈকারী ইউনিয়েনের কালিয়াটি গ্রাম থেকে তাদের উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া তরুণীদের স্থানীয় ইউপি চেয়ারম্যানের হেফাজতে রাখার পর সকালে সদর থানায় সোপর্দ করা হয়েছে।


উদ্ধার হওয়া তরুণীরা হলেন, পটুয়াখালি জেলার গলাচিপা উপজেলার লাবনা গ্রামের মনিরুল ফকিরের মেয়ে কামরুন্নাহার (১৫) অপরজন ফরিদপুর জেলার মধুখালি উপজেলার পিচুলিয়া গ্রামের আবুল খায়ের মিয়ার মেয়ে মায়া সুলতানা(১৪)। স্থানীয় কালিয়াটি গ্রামের কাদের হোসেন সহ একাধিক লোকজন জানান, বৃহস্পতিবার বিকেলে দুই তরুণী সাতক্ষীরা শহরে পৌঁছায়।

সেখান থেকে বৈকারী গ্রামের নছির উদ্দীন মোড়লের ছেলে আবুল মোড়ল তাদের ভারতে পাচারের উদ্দেশ্যে সীমান্তের কালিয়াটি গ্রামের শওকত আলীর বাড়ীতে রাখে। রাতে তাদের দেখে স্থানীয়দের সন্দেহ হলে তারা গ্রাম পুলিশ কে খবর দেয়। জিজ্ঞাসাবাদকালে তারা ভারতে নিয়ে যাওয়ার উদ্দেশ্যে তাদের আনা হয়েছে বলে স্বীকার করে। এ সময় তাদের উদ্ধার করা হয়। এদিকে, এ ঘটনার পর পরই  পাচারকারী আবুল মোড়ল ও শওকত আলী পালিয়ে যায়। বৈকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান অসলে এসব ঘটনা নিশ্চিত বলেন, মেয়ে দুটি বিজিবি সদস্যরা আমার হেফাজতে রাখার পর সকালে তাদেরকে সদর থানায় সোপার্দ করা হয়েছে।

 

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহম্মেদ এ ঘটনার সতত্যা স্বীকার করে জানান,  উদ্ধারকৃত দুই তরুনীর পরিবারের সদস্যরা আসার পর  পরবর্তী ব্যাবস্থা নেওয়া হবে।

মন্তব্য

উপর