এই মাত্র পাওয়া

সর্ব শেষ সংবাদ

সাতক্ষীরায় জাতীয় মহিলা দলের সমাবেশ অনুষ্ঠিত

এস এম পলাশ সাতক্ষীর প্রতিনিধি, দৈনিক প্রজন্ম ডটকম

প্রকাশিত: রাত ০১:৪৮, ১৭ অক্টোবর ২০১৭, মঙ্গলবার | আপডেট: বিকাল ০৩:০৭, ১৮ নভেম্বর ২০১৭, শনিবার
সাতক্ষীরায় জাতীয় মহিলা দলের সমাবেশ অনুষ্ঠিত

সরকার মুখে শুধু বলছেন উন্নয়ন হয়েছে, তবে উন্নয়ন হয়েছে খুন, গুম ও ধর্ষনের। এই সরকার স্বৈরচারী এরশাদ সরকারকেও হার মানিয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল সাতক্ষীরা জেলা শাখার কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, কেন্দ্রীয় মহিলা দলের সভানেত্রী মিসেস আফরোজা আব্বাস।

 

তিনি আরো বলেন, এই সরকারের আমলে আমাদের কথা বলা অধিকার নেই, নিরাপত্তা নেই, আমরা ঘরের বাইরে যেতে পারিনা, নিরাপদে ব্যবসাও করতে পারিনা। সোমবার দুপুরে শহরের কাটিয়া আমতলা এলাকার নিরিবিলি কমিউিনিটি সেন্টারে উক্ত কর্মী সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

 

জাতয়িতাবাদী মহিলা দল সাতক্ষীরা জেলা শাখার সভানেত্রী হোসনে আরা আহমেদের সভাপতিত্বে উক্ত কর্মী সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় মহিলা দলের সাধারন সম্পাদিকা সুলতানা আহমেদ, সাংগঠনিক সম্পাদিকা ও সাবেক এমপি হেলেন জেরিন খান, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডাঃ শহিদুল আলম, কাজী আলাউদ্দীন, জেলা বিএনপির সভাপতি রহমতুল্লাহ পলাশ, সাধারন সম্পাদক শেখ তরিকুল হাসান প্রমুখ।

 

কর্মী সম্মেল কেন্দ্রীয় মহিলা দলের সাংগঠনিক সম্পাদিকা ও সাবেক এমপি হেলেন জেরিন খান বলেন, ষোড়শ সংশোধনী বাতিল করায় আওয়ামীলীগের বিরাট আঘাত লেগেছে। আর সেই আঘাতের কারনে প্রধান বিচারপতিকে এতো নির্যাতন সহ্য করতে হয়েছে এবং দেশ ছাড়তে বাধ্য করা হয়েছে। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা মহিলা দলের সাধারন সম্পাদিকা ফরিদা আক্তার বিউটি।

রাজনীতি এর আরও খবর