logo
শিরোনাম

ওপার বাংলায় মঞ্চ মাতাচ্ছে শাকিব-বুবলী


ওপার বাংলায়  মঞ্চ মাতাচ্ছে শাকিব-বুবলী

শাকিব-বুবলী ঢাকায় আছেন  দেশীয় অনেক গণমাধ্যমে এমন খবর পরিবেশিত হলেও এই খবরের কোনো সত্যতা নেই। তবে প্রমাণ মিলেছে  শাকিব-বুবলী এখন কলকাতায়। 

 

আলোচিত এ জুটি শাকিব খান ও বুবলি গত বৃহস্পতিবার পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলায় এক সাংস্কৃতির অনুষ্ঠানে পারফর্ম করে মঞ্চ মাতিয়ে তোলেন। মূলত শাকিব-বুবলিকে ঘিরেই 'মিউজিক্যাল নাইট' শিরোনামে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

দু’জনেই ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে রয়েছেন। গত বৃহস্পতিবার এ রাজ্যের মুর্শিদাবাদ জেলায় আয়োজিত ‘মিউজিক্যাল নাইট’ নামের একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে পারফর্ম করেন তারা দু’জন। শাকিব-বুবলী কলকাতার মঞ্চে পারফর্ম করার পর বিষয়টি সবার কাছে পরিষ্কার হয়ে ওঠে।

 

মূলত শাকিব-বুবলীকে ঘিরেই ‘মিউজিক্যাল নাইট’ শিরোনামে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।  অন্যদিকে আজ শনিবার সন্ধ্যায় শাকিব-বুবলী মাতাবেন উত্তর চব্বিশ পরগনার মঞ্চ। সেখানে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে পারফর্ম করার কথা রয়েছে আলোচিত এই জুটির। 

 

উত্তর চব্বিশ পরগনা জেলার হিঙ্গলগঞ্জের ভেটকিয়ায় প্রতিবছরই ঘোড়দৌড় উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এবার সে অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছে শাকিব-বুবলি। এছাড়াও টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তেরও উপস্থিত থাকার কথা রয়েছে।

 

এর পরপরই 'চিটাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া' সিনেমার ক্যামেরা ওপেন হবে কলকাতায়। তবে এবার কোনো গান নয়, হবে সিনেমার দৃশ্যধারনের কাজ। এমনটাই জানালেন শাপলা মিডিয়ার কর্ণধার ও 'চিটাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া'র প্রযোজক সেলিম খান। 

মন্তব্য

উপর