logo
শিরোনাম

সাংবাদিকে কোদাল দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা


সাংবাদিকে কোদাল দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা

দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার এলুয়াড়ী ইউনিয়নে পূর্বের শুত্রæতায় প্রতিপক্ষরা কোদাল দিয়ে সাংবাদিক মো. আনোয়ার সাদাতকে কুপিয়ে হত্যার চেষ্টা।  ফুলবাড়ী উপজেলার ১নং ইউপির পানিকাটা গ্রামে বাড়ীর পাশে সরকারী ড্রেন নির্মাণ কাজে বাঁধা  দানকারীকে কেন বাঁধা দিচ্ছে জানতে চাওয়ায় সাংবাদিক আনোয়ার সাদাত মন্ডলকে কোদাল দিয়ে মাথায় আঘাত করলে মারাত্বক আহত হন। সাংবাদিক আনোয়ার সাদাত বর্তমানে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে । 

সাংবাদিকের বড় ভাই ছোলায়মান, জানায় গত ৪ এপ্রিল বুধবার সকাল আনুমানিক সাড়ে ৮ টার দিকে দেখি সরকারি খননকৃত ড্রেন প্রতিপক্ষ মাহাবুর তার বাবা ও ভাইয়েরা মাটি দিয়ে ভরাট করছে । সাংবাদিক আনোয়ার সাদাত জানতে চাইলে বলে, ভাগে যা নইলে মৃত্যু আছে বলে হুমকি দেয় । সে তার ছোট ভাইকে বলে মাঠে যাই । পথে মধ্যে চিল্লা চিল্লি শুনে এসে দেখে  তার ছোট ভাইকে রক্তাত অবস্থা পড়ে থাকতে দেখে। 

তার স্ত্রীর শ্লীলতাহানি, কাপর টানা-হেছড়া করে। পরে তাকে আত্মীয়-স্বজন প্রতিবেশীদের এবং ফুলবাড়ি থানায় খবর দিলে অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব পুলিশ ভ্যান ও এস আই হাবিবকে ঘটনা স্থলে পাঠিয়ে তাকে বুদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করান। ঐ দিনে তার অবস্থা আশঙ্খা জনক দেখা দিলে দিনাজপুর আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। বর্তমান আনোয়ার সাদাত চিকিৎসাধীন রয়েছে।  এ ব্যাপারে ফুলবাড়ি থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন , আমি নিজেই একাধিকবার মুটোফোনে যোগাযোগ করেছি একটু সুস্থ হলেই তদন্ত  করে আসামি গ্রেফতার করা হবে । আনোয়ার সাদাত মন্ডল অনলাইন পোটাল টি টি নিউজের প্রকাশক ও সম্পাদক  বনপা এবং অনলাইন প্রেসক্লাব রংপুর বিভাগীয় প্রচার ও প্রকাসনা সম্পাদক এবং  দিনাজপুর  থেকে প্রকাশিত দৈনিক আজকের প্রতিভার ফুলবাড়ী প্রতিনিধি , ডেস্টিনি অনলাইনের দিনাজপুর জেলা প্রতিনিধি । তিনি ফুলবাড়ির উত্তর শিবপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী গ্রন্থাগারিক । এই ঘটনায় ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক মো. আফজাল হোসেন, সাধারন সম্পাদক মো. আশরাফুল আলম, সহ-সাধারন সম্পাদক মো. আসরাফুল ইসলামসহ প্রেস ক্লাবের সকল সাংবাদিক ঐ ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে  হামলাকারীদের গ্রেফতারের দাবী জানান।  

মন্তব্য

উপর