logo
Trip N Care Banner Left Side
Trip N Care Banner Right Side
শিরোনাম
app download

২য় দিনে কানের গালিচায় পা রাখলেন ঐশ্বরিয়া, গায়ে জড়ানো ২০ হাজার পাথর


২য় দিনে কানের গালিচায় পা রাখলেন ঐশ্বরিয়া, গায়ে জড়ানো ২০ হাজার পাথর

গত কয়েক বছরে বেশকিছু বলিউড তারকা কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় হাঁটলেও বলিউড যেন অপেক্ষায় থাকে তাদের ‘পোস্টার গার্ল’ ঐশ্বরিয়া রাইয়ের। প্রত্যাশা অনুযায়ী কান চলচ্চিত্র উৎসব-২০১৮ এর লালগালিচায় আবারও পা পড়ল ঐশ্বরিয়ার। এবার তাকে দেখা গেল প্রজাপতির সাজে। বলিউড লাইফ ডটকমের খবরে প্রকাশ, নীল ও বেগুনি রঙের মিশ্রণে একটি অফশোল্ডার পোশাকে কানের লালগালিচায় হাঁটতে দেখা গেছে তাকে। মাইকেল সিনকোর ডিজাইন করা পোশাক পরে কান উৎসবে গিয়ে সবাইকে চমকে দেন তিনি। মাইকেল সিনকো ফিলিপাইনের ফ্যাশন ডিজাইনার।

একটি গাউনে ২০ হাজার টুকরো দামি স্বারোভস্কি পাথর, ভাবা যায়! আর গাউনটি কে পরেছেন? ঐশ্বরিয়া রাই বচ্চন। কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ৭১তম আসরের লালগালিচায় ষষ্ঠ দিনে গত রোববার এই গাউন পরে হেঁটেছেন তিনি। গাউনটি তৈরি করেছেন লেবানিজ-আমেরিকান ডিজাইনার রামি কাদি। আর ঐশ্বরিয়ার স্টাইলিস্ট ছিলেন আস্থা শর্মা।

বিশ্বখ্যাত প্রসাধন প্রস্তুতকারী প্রতিষ্ঠান লরিয়েলের প্রতিনিধি হিসেবে কান উৎসবের এ নিয়ে দ্বিতীয় দিন মাতালেন ঐশ্বরিয়া। ৪৪ বছর বয়সী এই অভিনেত্রীর গাউনটি বানিয়েছেন লেবানিজ-আমেরিকান ডিজাইনার রামি কাদি। স্টাইলিস্ট ছিলেন আস্থা শর্মা।

লালগালিচায় হাঁটার আগে ঐশ্বরিয়া তাঁর মেয়ের সঙ্গে একটি ছবি শেয়ার করেন ইনস্টাগ্রামে। তাতে দেখা যায়, মেয়েকে আদর করছেন তিনি। আর মা ঐশ্বরিয়া ও ছয় বছরের মেয়ে আরাধ্যর একই পোশাক। মায়ের সঙ্গে মিলিয়ে পোশাক তৈরি করা হয়েছে আরাধ্যর জন্যও। তবে ঐশ্বরিয়ার গাউনটি কাঁধ-খোলা।

মন্তব্য

উপর