logo
শিরোনাম

এরশাদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় আমার দেশ পত্রিকার সম্পাদকের বিরুদ্ধে মানহানি মামলা


এরশাদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় আমার দেশ পত্রিকার সম্পাদকের বিরুদ্ধে মানহানি মামলা

জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদের বিরুদ্ধে মানহানির সংবাদ প্রকাশ করায় আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে ১কোটি টাকার মানহানি মামলা করেছেন শেরপুরের নালিতাবাড়ী উপজেলার জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সোহেল রানা মিঠু। ১৬ মে বুধবার সংবাদ প্রকাশের অভিযোগে দÐবিধির ৫০০ ধারায় শেরপুরের সি.আর আমলী আদালত নালিতাবাড়ীতে এ মামলাটি দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, হুসেইন মোহাম্মদ এরশাদ তার পালিত কন্যা শ্রীমতি নিপা রানী কর্মকারকে ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে নিজ খরচে উপস্থিত থেকে ১৩ মে রবিবার বিবাহ দেন। বিবাহের খবর  বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হয়। কিন্তু দৈনিক আমার দেশ অনলাইন পত্রিকায় “পালিত কন্যা নিপাকে বিয়ে করলেন এরশাদ” শিরোনামে সংবাদ প্রকাশ হয়। এতে জাতীয় পার্টির চেয়ারম্যানসহ পার্টির সকল নেতাকর্মীদের মানহানী হয়েছে দাবী করে বাংলাদেশ দÐবিধি ৫০০ ধারায়  কোটি টাকার মানহানী মামলা করা হয়েছে।

নালিতাবাড়ী সি.আর আমলি আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবীর তালুকদার মামলাটি গ্রহণ করে জেলা পুলিশের ডি.বি’র ওসি’কে তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

মন্তব্য

উপর