logo
Trip N Care Banner Left Side
Trip N Care Banner Right Side
শিরোনাম
app download

বেনাপোলে ২৩ পিস স্বর্ণের বার উদ্ধার


বেনাপোলে ২৩ পিস স্বর্ণের বার উদ্ধার

বেনাপোল পুটখালি সিমান্তের ভান্ডারীর মোড় থেকে ২৩ পিস স্বর্ণের বার উদ্ধার করেছে বর্ডারগার্ড বাংলাদেশ বিজিবি'র সদস্যরা।বুধবার বিকাল ৩টার দিকে এই স্বর্ন উদ্ধার করা হয়।তবে এ সময় কোন পাচার কারীকে আটক করতে পারেনি বিজিবি।

২১ বিজিবি’র পুটখালী ক্যাম্পের কমান্ডার সুবেদার ওমর ফারুক জানান, গোপন সংবাদের মাধ্যমে জানা যায়, সোনা পাচারকারীরা বেনাপোল বাজার থেকে মোটর সাইকেলে করে বিপুল পরিমাণ স্বর্ণেরবার পুটখালী সীমন্তের ১৬৬ মেইন পিলারের পাশ দিয়ে ভারতে পাচার করবে।এ ধরনের সংবাদের ভিত্তিতে পুটখালী ক্যাম্পের টহল দলের বিজিবি সদস্যরা সীমান্তের ভান্ডারীর মোড় এলাকায় অভিযান চালালে পাচারকারী বিজিবির উপস্থিতি টের পেয়ে কালো রংয়ের একটি পালসার মোটর সাইকেল ফেলে পালিয়ে যায়।

পরে মোটরসাইকেলটি ক্যাম্পে নিয়ে তল্লাশি করে মোটর সাইকেলের বিভিন্ন স্থানে কৌশলে লুকিয়ে রাখা ২৩ টি সোনার বার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত সোনার ওজন ২ কেজি ৬৮০ গ্রাম, এর বাজার মূল্য প্রায় ১ কোটি ১৭ লাখ টাকা বলে তিনি জানান।

২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল তারিকুল হাকিম জানান, পরিত্যক্ত অবস্থায় ২৩ সোনার বার উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত সোনার বার ও মটর সাইকেল বেনাপোল পোর্ট থানায় জমা দেওয়া হয়েছে।

মন্তব্য

উপর