logo
Trip N Care Banner Left Side
Trip N Care Banner Right Side
শিরোনাম
app download

ময়মনসিংহের কুষ্টিয়া ইউপি যুবলীগের সম্মেলন


ময়মনসিংহের কুষ্টিয়া ইউপি যুবলীগের সম্মেলন
ময়মনসিংহ সদর উপজেলার ২ নং কুষ্টিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বর্ণাঢ্য উৎসব আয়োজনের মাধ্যদিয়ে অনুষ্ঠিত হয়েছে। জানা যায়, জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক এত. আজহারুল ইসলামের নেতৃত্বে ময়মনসিংহে যুবলীগকে পর্যায়ক্রমে শক্তশালী সংগঠনে রূপান্তর করতে উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে সম্মেলনের মাধ্যমে কমিটি গুলো সংগঠিত করে যাচ্ছেন। 

এরই ধারাবাহিকতায় বুধবার (১৬ মে) বিকেলে সদর উপজেলার কুষ্টিয়া ইউনিয়নের বিদ্যাগঞ্জ রাণী রাজবালা বহুমুখী উচ্চবিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে থাকার কথা ছিল ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত। কিন্তু তার ছোট চাচা আকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও কোতোয়ালী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলহাজ্ব আফাজ উদ্দিন সরকার হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন থাকায় তিনি অনুষ্ঠানে আসতে পারেননি। পরে অনুষ্ঠানের প্রধান অতিথি করা হয় জেলা যুবলীগের আহবায়ক এড. আজহারুল ইসলাম। তবে অনুষ্ঠান চলাকালে আ'লীগ নেতা শান্ত যুবলীগ নেতা আজহারুলের মোবাইল ফোনে কলদিয়ে সম্মেলনস্থলে উপস্থিত সকল নেতাকর্মীদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এসময় সম্মেলন উদ্বোধক ছিলেন, সদর উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব শহিদুল ইসলাম ও প্রধান বক্তা ছিলেন, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপাধ্যক্ষ সৈয়দ মোশাররফ হোসেন বাচ্চু। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রেজাউল হাসান বাবু, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহরিয়ার মো: রাহাত খান, আখেরুল ইমাম সোহাগ, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেবাশীষ পান্না প্রমুখ।

এদিকে সম্মেলনের প্রথম অধিবেশনের বক্তব্যে
জেলা যুবলীগের আহবায়ক এড. আজহারুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গত নির্বাচনে বলেছিলেন, ক্ষমতায় এসে তিনি জনগনের শাসক নয় সেবক হতে চান। তিনি তাই করেছেন। শিক্ষা, স্বাস্থ্য, বাসস্থান, খাদ্য, বিদ্যুৎ, অবকাঠামো উন্নয়নসহ প্রযুক্তিতে দেশকে উন্নত বিশ্বের কাতারে নিয়ে যাচ্ছেন।

তিনি আরও বলেন, আসন্ন নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় রাষ্ট্রিয় ক্ষমতায় আনতে বদ্দপরিকর। এ লক্ষ্যে ময়মনসিংহের প্রাণপুরুষ ধর্মমন্ত্রী আলহাজ অধ্যক্ষ মতিউর রহমানের সুযোগ্য পুত্র মোহিত উর রহমান শান্তর হাতকে শক্তিশালী করতে হবে।   

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ২ নং কুষ্টিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ মফিজুল ইসলাম মারফত সরকার ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মোঃ এমদাদুল হক সরকার। তবে যুবলীগের পুরাতন কমিটি বিলুপ্তি ঘোষনা করে নির্বাচনের মাধ্যমে নতুন কমিটি করার আহ্বান করেছেন জেলার নেতৃবৃন্দরা। 

মন্তব্য

উপর