logo
শিরোনাম

বাগাতিপাড়ায় সড়ক দুর্ঘটনায় প্রানগেল প্রাণ কোম্পানী শ্রমিকের


বাগাতিপাড়ায় সড়ক দুর্ঘটনায় প্রানগেল প্রাণ কোম্পানী  শ্রমিকের

নাটোরের বাগাতিপাড়ায় সড়ক দুর্ঘটনায় রাকেশ দাস (২৮) নামের এক প্রান কোম্পানী শ্রমীকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৬ জন। রোববার সকাল সাড়ে পাঁচটার দিকে মাস্তান মোড় নামক এলাকায় নসিমন গাড়ি নিয়ন্ত্রন হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। রাকেশ উপজেলার তমালতলা হিন্দুপাড়া গ্রামের অসক দাসের দ্বিতীয় ছেলে।
নিহতের পরিবার ও স্থানিয় সূত্রে জানাযায় রাকেশ দির্ঘদিন থেকে উপজেলার পার্শবর্তি নাটোর একডালায় প্রাণ কোম্পানীতে শ্রমীকের কাজ করত। রোববার সকাল পাঁচটার দিকে রাকেশসহ এই এলাকার প্রায় ১০ থেকে ১৫ জন প্রাণ কোম্পানী শ্রমীক তমালতলা বাজার থেকে নসিমন যোগে নাটোরের উদ্দেশ্যে রওনা হয়। নাটোর সদর উপজেলার  মাস্তান মোড় নামক এলাকায় নসিমন গাড়ির হ্যান্ডেলের নিচের অংশ ভেঙ্গে গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে মেহগুনি গাছকে ধাক্কা দেয়। এসময় রাকেশ গুরত্বর আহত হয়। তাৎখনিক আহতদের স্থানিয়রা নিকটস্থ নাটোর সদর হাসপাতালে নিলে রাকেশের শারিরিক অবস্থার  অবনতি হওয়াই উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাকেশ মারাযান । আহতদের অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে বলে জানা যায়।
 রাকেশের বাবা  অসক দাস বলেন  আমার ছেলের ঘরে সাত মাসের এক কন্যা সন্তান। আমার পরিবারে একমাত্র উপার্জনকরী ছিলেন সে। আমার ছেলের মৃত্যুতে আমার পরিবার এখন দিশেহারা । তিনি আরও বলেন মরদেহের সৎকার করতে ৫ হাজার টাকা দিয়েগেছে প্রান কোম্পানির অফিসার।
নাটোর  প্রাণ এগ্রো লিমিটেড এর সিনিয়র ম্যানেজার আব্দুল কাদের সরকার মুঠোফোনে জানান কোম্পানির নিয়ম অনুযায়ী তার পরিবারকে সহযোগিতা করা হবে বলে জানান তিনি ।

মন্তব্য

উপর