logo
Left-side-ad-projonmo.com
right float
শিরোনাম
app download

মাশরাফিকে অধিনায়ক করে ওয়ানডে দল ঘোষণা, ফিরেছেন তামিম


মাশরাফিকে অধিনায়ক করে ওয়ানডে দল ঘোষণা, ফিরেছেন তামিম

মাশরাফি বিন মর্তুজাকে অধিনায়ক করে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ১৬ সদস্যের এই দলে ইনজুরি কাটিয়ে ফিরেছেন ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। তামিম ছাড়াও দলে রয়েছেন আরও তিন ওপেনার ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন কুমার দাস।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মাশরাফি। নির্বাচনে অংশ নেয়ার কারণে তার খেলা নিয়ে সংশয় ছিল।

তামিম ও সাকিব ফেরায় জিম্বাবুয়ে সিরিজের দল থেকে বাদ পড়েছেন নাজমুল হোসেন শান্ত ও ফজলে মাহমুদ রাব্বি। শান্ত বাদ পড়লেন জিম্বাবুয়ে সিরিজে কোনো ম্যাচ না খেলেই। তবে এর আগে এশিয়া কাপে ৩টি ম্যাচ খেলে মাত্র ২০ রান করেছিলেন।

অন্যদিকে, ফজলে রাব্বি জাতীয় দলে প্রথমবার ডাক পেয়েছিলেন প্রায় ১৫ বছর ঘরোয়া ক্রিকেট খেলার পর। তবে আন্তর্জাতিক ক্রিকেটের সঙ্গে তার পরিচয়টা সুখকর হয়নি। জিম্বাবুয়ে সিরিজে দুটি ওয়ানডে খেলে দুটিতেই আউট হয়েছিলেন শূন্য রানে। নিতে পারেননি উইকেটও। 

বাংলাদেশ ওয়ানডে দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (সহ অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ মিঠুন সাইফ উদ্দিন, আবু হায়দার রনি ও আরিফুল হক।

মন্তব্য

উপর