logo
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সকল খবর এক ক্লিকে পড়তে ক্লিক করুন

ফেসবুক জুড়ে সৈয়দ আশরাফ কন্যার ছবি ভাইরাল


ফেসবুক জুড়ে সৈয়দ আশরাফ কন্যার ছবি ভাইরাল

পিতা সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুর পর ফেসবুকে ভাইরাল হয়েছেন তার কন্যা রীমা ইসলাম। তাকে নিয়ে বিভিন্নজন আবেগঘন স্ট্যাটাস দিচ্ছেন। কেউ কেউ তার রাজনীতি-বিমুখতা, প্রচার-বিমুখতার কথা উল্লেখ করেছেন।

কেউ আবার উল্লেখ করেছেন, তার বাবা তার জন্য কোনো অর্থ সম্পদ রেখে যাননি। পিতা সৈয়দ আশরাফুল ইসলামের কফিনের পাশে বিমর্ষ বদনে দাঁড়িয়ে থাকা কন্যা রীমা ইসলামের একটি ছবি ফেসবুকে বিভিন্নজনের ওয়ালে দেখা যায়।

ওই ছবিটিতে দেখা যায়, রীমা ইসলাম ও অন্যান্যরা গাড়ি থেকে পিতার কফিনটি নামাচ্ছেন। তিনি অশ্রু ভারাকান্ত নয়নে তাকিয়ে আছেন। গত কয়েকদিন ধরেই ফেসবুকে ছবিটি ফেসবুকের বিভিন্নজনের ওয়ালে ঘুরে বেড়াচ্ছে। বিভিন্ন জন ছবিটি শেয়ার দিয়ে আশরাফ কন্যাকে সমবেদনা জানাচ্ছেন।

রীমা ইসলামের আর কোনো ভাই-বোন নেই। আরও একবছর আগে ২০১৭ সালের ২৩ অক্টোবর হারিয়েছেন মা শীলা ইসলামকে। আর এবার হারালেন বাবা সৈয়দ আশরাফকে। সৈয়দ আশরাফের পরিবার আগে থেকেই লন্ডনে বসবাস করতেন। সেখানেই তার কন্যা এইচএসবিসি ব্যাংকে চাকরি করেন।

১৯৭১ সালের মুজিবনগর সরকারের অস্থায়ী রাষ্ট্রপতি জাতীয় নেতা সৈয়দ নজরুল ইসলামের ছেলে সৈয়দ আশরাফুল ইসলাম গত ৩ জানুয়ারি ৬৮ বছর বয়সে থাইল্যান্ডের ব্যাংককের একটি হাসপাতালে ইন্তেকাল করেন।

মন্তব্য

উপর