logo
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সকল খবর এক ক্লিকে পড়তে ক্লিক করুন

অহনাকে ঝুলিয়েই চললো ট্রাক, ছিটকে পড়ে গুরুতর আহত অভিনেত্রী


অহনাকে ঝুলিয়েই চললো ট্রাক, ছিটকে পড়ে গুরুতর আহত অভিনেত্রী

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী অহনা রহমান লাকী সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) ভোররাতে এই দুর্ঘটনা ঘটে। আহত অহনাকে পরে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার সময় সঙ্গে থাকা অহনার ঘনিষ্ঠ বান্ধবী লিজা ইয়াসমীন মিতু মুঠোফোনে বলেন, বুধবার পুরান ঢাকায় একটি অনুষ্ঠান শেষে নিজে ড্রাইভ করে উত্তরার বাসায় ফিরছিলেন অভিনেত্রী অহনা। উত্তরা লেকড্রাইভ রোডের ৭ নম্বর সেক্টরে রাত সোয়া তিনটার দিকে পাথার বোঝাই একটি ট্রাক অহনার গাড়িকে চাপা দেয়। পরে অহনা এর প্রতিবাদ করতে গাড়ি থেকে নেমে আসেন। এক পর্যায় ট্রাক ড্রাইভার ও তার হেলপার নিচে না নেমে অহনাকে উত্যক্ত করতে থাকেন।

এর প্রতিবাদে অহনা ট্রাকের দরজায় উঠলে তাকে নিয়েই ট্রাকটি ১২ নম্বর সেক্টরের দিকে রওনা হয়। এসময় ট্রাকের দরজায় ঝুলতে থাকা অহনা বাঁচাও বলে ডাক চিৎকার দিতে থাকেন। এক পর্যায় বেপরোয়া গতিতে চলতে থাকা ট্রাকটি ব্রেক কষলে ট্রাকটি উল্টে গিয়ে অহনা ছিটকে পড়েন। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে ভর্তি করেন। এসময় পুলিশ ট্রাকটি আটক করতে পারলেও ড্রাইভার ও হেলপারকে আটক করতে পারেনি।

এদিকে অহনার শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে কর্তব্যরত চিকিৎসক জানান, দুর্ঘটনায় তার কোমরের হাড়ের সংযোগস্থলে চরম আঘাতপ্রাপ্ত হয়েছে। তিনি বর্তমানে উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে ৫১১ নং বেডে চিকিৎসাধীন রয়েছেন।

মন্তব্য

উপর