logo
শিরোনাম

প্রিয়াংকার বেডরুমেও ক্যামেরা, অন্তরঙ্গ ছবি ইন্টারনেটে!


প্রিয়াংকার বেডরুমেও ক্যামেরা, অন্তরঙ্গ ছবি ইন্টারনেটে!

গত বছরের ২৮ নভেম্বর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত হিন্দু ও খ্রিস্টান রীতিতে বিয়ে সম্পন্ন হয়েছে বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাসের।

বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয়ে আলোচনায় ছিলেন তারা। এবার নতুন একটি বিষয়ে ফের আলোচনায় এসেছেন তারা।

প্রিয়াংকা চোপড়া-নিকের বেডরুমের একটি ছবি ঘিরে এখন চলছে নানা আলোচনা। সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি এখন ভাইরাল।

প্রেম থেকে বাগদান, তারপর বিয়ে। কোন ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেননি প্রিয়াংকা? কিন্তু শেষ পর্যন্ত বেডরুমের ছবিও পোস্ট করলেন টুইটারে! এ নিয়ে খোদ তার ভক্তরাই সমালোচনা করছেন।

বিয়ের দিন ধার্য হওয়ার আগে থেকেই একসঙ্গে ছবি পোস্ট করতে শুরু করেন প্রিয়াংকা ও নিক। এ জুটির ছবিগুলো উষ্ণ অভ্যর্থনাও পায় সামাজিক মিডিয়ায়।

তবে সম্প্রতি প্রিয়াংকা-নিকের শোবার ঘরের একটি ছবি রীতিমতো হতাশ করেছে তার ভক্তদের। আগেও এ জুটির অন্তরঙ্গ ছবি প্রকাশিত হয়েছে।

কিন্তু এবারেরটি একেবারে শোবার ঘরের, ব্যক্তিগত ছবি। স্বামী-স্ত্রীর একান্ত সময়ের এই ছবি সামাজিক মিডিয়ায় পোস্ট করা কতটা যুক্তিযুক্ত? প্রশ্ন রেখেছেন প্রিয়াংকা ভক্তদের অনেকেই। ছবিতে এক হাতে প্রিয়াংকাকে ঘনিষ্ঠভাবে জড়িয়ে রেখেছেন নিক, অন্য হাতে পানপাত্র।

ছবির ওই পোস্টে ভক্তরা মন্তব্য করেছেন, তারা কি বেডরুমের জন্যও আলোকচিত্রী ভাড়া করেছেন?’ ‘কে তুলল এ ছবি?’ কেননা তাদের অগোচরে এমন ছবি তোলা সম্ভব নয়।

মন্তব্য

উপর