logo
শিরোনাম

প্রেম করে প্রবাসীর স্ত্রী সন্তানে রেখে উধাও


প্রেম করে প্রবাসীর স্ত্রী সন্তানে রেখে উধাও

ফেনীর ছাগলনাইয়া উপজেলার পাঠাননগর ইউনিয়নের পূর্ব বাথানিয়া গ্রামের সৌদি আবর প্রবাসী মীর হোসেনের স্ত্রী শাবনুর আক্তার প্রিয়া (২৮) গত ৯ দিন ধরে নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে।

জানা যায়, শুক্রবার (১ ফেব্রুয়ারি) থেকে রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছেন।

এ বিষয়ে ছাগলনাইয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুদ্বীপ রায় জানান, আমাদের ধারণা গৃহবধূ শাবনুর আক্তার প্রিয়া নিখোঁজ হওয়ার বিষয়টি প্রেম ঘটিত। তাকে খুঁজে বের করতে চেষ্টা চলছে বলেও জানান এই পুলিশ পরিদর্শক।

নিখোঁজ হওয়ার ডায়েরি সূত্রে জানা গেছে, ছাগলনাইয়া উপজেলার পাঠাননগর ইউনিয়নের পূর্ব বাথানিয়া গ্রামের সৌদি আরব প্রবাসী মীর হোসেনের স্ত্রী এক সন্তানের মা শাবনুর আক্তার প্রিয়া গত ২৯ জানুয়ারি তার শ্বশুর বাড়ি থেকে ফুলগাজী থানার ধলিয়া গ্রামের ভূঁইয়া বাড়িতে ননদের বাসায় বেড়াতে যায়।

গত শুক্রবার থেকে গৃহবধূ শাবনুর নিখোঁজ ও তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। নিখোঁজ শাবনুর আক্তার প্রিয়ার ৪ বছর বয়সী ইউশা নামের একটি কন্যা সন্তান আছে।

এ ব্যাপারে নিখোঁজ গৃহবধূর বাবা পাঠান নগর গ্রামের নজির আহাম্মদের ছেলে মো: মিজানুর রহমান ঘটনার দিন ছাগলনাইয়া থানায় একটি নিখোঁজ ডায়েরি করেছেন।

এ বিষয়ে ছাগলনাইয়া থানার ওসি এম.এম মুর্শেদ পিপিএম সৌদি প্রবাসী মীর হোসেনের স্ত্রী নিখোঁজ হওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ তৎপর রয়েছে। খুব শীঘ্রই নিখোঁজ (শাবনুর আক্তার প্রিয়া) হওয়ার রহস্য বেরিয়ে আসবে। জানান, পুলিশের এই কর্মকর্তা।

মন্তব্য

উপর