logo
শিরোনাম

মান্দায় চেয়ারম্যান পদে আ’লীগের দলীয় মনোনয়ন পেলেন সরদার জসিম


মান্দায় চেয়ারম্যান পদে আ’লীগের দলীয় মনোনয়ন পেলেন সরদার জসিম

নওগাঁর মান্দায়  আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার জসিম উদ্দিন। রোববার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দ্বিতীয় ধাপের নির্বাচনে নওগাঁর মান্দা উপজেলায় সরদার জসিম উদ্দিনের নাম ঘোষণা করা হয়েছে।
 
নির্বাচন কমিশনের ঘোষিত তফসীলের দ্বিতীয় ধাপে রাজশাহী বিভাগের নওগাঁ, বগুড়া ও পাবনা এ তিন জেলায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ১৮ মার্চ। উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, এ ধাপের নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন আগামী ১৮ ফেব্রæয়ারী। ২০ ফেব্রæয়ারী মনোনয়ন পত্র বাছাই ও প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২৭ ফেব্রæয়ারী। গত ৭ ফেব্রæয়ারী থেকে মনোনয়ন পত্র উত্তোলন শুরু হলেও রোববার বিকেল ৫টা পর্যন্ত এ উপজেলায় কোনো প্রাার্থী মনোনয়ন পত্র উত্তোলন করেননি বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা সাজ্জাদ হোসেন।

উপজেলা আওয়ামী লীগের দলীয় সূত্র জানায়, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›িদ্বতার জন্য তৃনমূলের মতামতের ভিত্তিতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার জসিম উদ্দিনকে মনোনীত করা হয়েছিল। এ মতামতের ভিত্তিতে একক প্রার্থী হিসেবে কেন্দ্র তাকে দলীয় মনোনয়ন প্রদান করেছে।
 
তবে প্রথমবারের মত দলীয় প্রতীকে অনুষ্ঠিত হতে যাওয়া এই নির্বাচনে বিএনপির অংশগ্রহণ না করার সিদ্ধান্তে এ দলের কোনো প্রার্থীর নাম এখন পর্যন্ত জানা যায়নি। এছাড়া নির্বাচনে জামায়াতের অংশ নেয়ার বিষয়টি এখনও স্পষ্ট নয়। এ নির্বাচনকে ঘিরে অন্য দলগুলোর প্রার্থীদের নাম প্রকাশ না হওয়ায় এখনও জমে উঠেনি ভোটের মাঠ।


11@দৈনিক প্রজন্ম ডটকম /  জা.আ

মন্তব্য

উপর