logo
Floating 2
Floating

নোয়াখালীর কবিরহাটে দূর্ধর্ষ ডাকাতি, গুরুতর আহত-১


নোয়াখালীর কবিরহাটে দূর্ধর্ষ ডাকাতি, গুরুতর আহত-১

নোয়াখালী কবিরহাট উপজেলার ৩নং ধানসিঁড়ি ইউনিয়নের নলুয়া ১নং ওয়ার্ডে ১১ ফেব্রুয়ারি  রাত ২টার সময় মানিক মিয়ার বাড়িতে মানিকের ছেলে কামরুল হাসান (৩৫) এর ঘরে একদল ডাকাত প্রবেশ করে। পরে নগদ ৪২ হাজার টাকা নিয়ে হাসানকে এলোপাতাড়ি কুপিয়ে ডাকাত দল পালিয়ে যান।

আহত হাসানের ছোট ভাই ও বোন জানান, রাত ২টার সময় ২০/২৫ জনের একদল ডাকাত তাদের বাড়িতে প্রবেশ করে হাসানকে তার শশুর পরিচয়ে ঘরের দরজা খোলার জন্য বলা হলে পাশ্বের ঘরে থাকা ছোট ভাই পারভেজ জানালা দিয়ে হেলমেট ও মুখোশ পরা ডাকাত দেখে হাসানকে দরজা খুলতে নিষেধ করেন। পরে ডাকাতরা ঘরের বেঁডার টিন কেটে ঘরে ডুকে নগদ টাকা নেয়, এবং হাসানকে এলোপাতাড়ি কোপ দিলে তার স্ব-চিৎকারে চারপাশ থেকে লোকজন ছুটে আসলে ডাকাতরা পালিয়ে যান।

প্রতিবেশি কয়েকজন বলেন, রাতে মানিকের বাড়িতে স্ব-চিৎকার শুনে দোড়ে এসে দেখলাম রক্তমাখা শরির নিয়ে হাসান পড়ে থাকে তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হসপিটালে চিকিৎসার জন্য পাঠায়।

খবর পেয়ে কবিরহাট থানার এসআই নিপুন ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, পূর্ব শত্রæতার জের ধরে এবং ঘরে থাকা নগদ টাকার জন্য এই ধরনের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক ধারনা করা হচ্ছে।

16@দৈনিক প্রজন্ম ডটকম /  জা.আ

মন্তব্য

উপর