logo
Floating 2
Floating

ব্রিজ ভেঙে ড্রেনে নয়া বর!


ব্রিজ ভেঙে ড্রেনে নয়া বর!

বিয়েতে ধুম ধাড়াকা নাচের ব্যবস্থা থাকে। মেয়েপক্ষ-ছেলেপক্ষ উভয়েই নাচানাচি করে অস্থির করে ফেলে। কিন্তু নাচের ফলে ব্রিজ ভেঙ্গে পরার ঘটনা হয়তো কেউ শোনেনি। তবে এমনি ঘটনা ঘটেছে নয়াদিল্লীর নয়ডা জেলার হোশিয়ারপুর গ্রামে।  

 স্থানীয় পুলিশ জানায়,  শনিবার (১০ ফেব্রুয়ারি) সাড়ে ৯টার দিকে ঘটনাটি ঘটে। বিয়েটি ছিল অমিত যাদবের (৩৫) এবং ৩২ বছর বয়সী সোনমের। বিয়েবাড়ির জন্য ভাড়া নেওয়া ওয়েডিং হলের গেট থেকে লন পর্যন্ত তৈরি করা ছিল সুন্দর একটা ব্রিজ। বিয়ে অনুষ্ঠানে প্রবেশের আগে সেই ব্রিজের উপর উঠেই নাচতেছিলেন ১৫ জনের বরযাত্রীর দলটা। দলে ছিলেন স্বয়ং বরও।

হঠাৎই ছন্দপতন! হুড়মুড়িয়ে ভেঙে পড়ল ব্রিজ, আর বরসহ গোটা বরযাত্রীর দল সোজা নীচে থাকা ড্রেনের পানিতে। সেই সময় ঠিক ব্রিজের উল্টো দিকেই বরযাত্রীদের স্বাগত জানানোর জন্য অপেক্ষা করছিলেন কনের পরিবার। তাদের সামনেই ঘটে ঘটনাটি।

প্রত্যক্ষদর্শীদের মতে প্রায় মিনিট দশেক ধরে ব্রিজের উপর নাচছিলেন তারা। এই ঘটনায় আট বছর বয়সী দুই শিশু আহত হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

অবশ্য শেষ পর্যন্ত পরিবারের তরফে ওয়েডিং হল মালিকের বিরুদ্ধে পুলিশে কোনও অভিযোগ করা হয়নি। জানা গেছে ওয়েডিং হল মালিক তিন লাখ টাকা ক্ষতিপূরণ দিয়ে বিষয়টি সমাধান করেছেন।


23@দৈনিক প্রজন্ম ডটকম /  জা.আ

মন্তব্য

উপর