logo
Floating 2
Floating

জাদেজাকে ধোনির ব্যাট দিয়ে আঘাতের ভিডিও ভাইরাল


জাদেজাকে ধোনির ব্যাট দিয়ে আঘাতের ভিডিও ভাইরাল

বেন স্টোকসের বলে ছক্কা হাঁকালেন রবীন্দ্র জাদেজা। সেই কার্য সম্পাদন করতে গিয়ে ভূপাতিত হলেন তিনি। কোথায় তাকে একটু টেনে তুলবেন কি না-তার মাথায় ব্যাটের আঘাত করলেন মহেন্দ্র সিং ধোনি। ঘটনাটি অদ্ভুত শোনালেও সত্য।

আইপিএলে বৃহস্পতিবার রাজস্থান রয়্যালসের বিপক্ষে শেষ ওভারে জয়ের জন্য চেন্নাই সুপার কিংসের দরকার ছিল ১৮ রান। বল করতে আসেন বেন স্টোকস। ওভারের প্রথম বলটি অফস্টাম্পের অনেক বাইরে করেন তিনি। সেদিকে এগিয়ে গিয়ে লং অনের দিকে তুলে মারেন জাদেজা। মেরেই মাটিতে পড়ে যান তিনি। কি কাণ্ড! তার মতো স্টোকসও ভূপাতিত হন। তবে বল ঠিকই উড়ে গিয়ে সীমানার ওপারে পড়ে।

রোমাঞ্চকর শেষ ওভারের প্রথম বল থেকেই আসে ছয় রান। কিন্তু অদ্ভুত শটটি দেখে ঠিক বোঝা যাচ্ছিল না সেটা ছক্কা হবে কি না। তাই নন-স্ট্রাইক থেকে রান নেয়ার জন্য দৌড় দেন ধোনি। কিন্তু তিনি স্ট্রাইক এন্ডে চলে এলেও জাজেদা মাটিতে শুয়েই ছিলেন। এসময় তার মাথায় ব্যাট দিয়ে আঘাত করেন ক্যাপ্টেন কুল।

নিছক মজার ছলে এমনটি করেন ধোনি। তবে এ নিয়ে মাতামাতি কম হচ্ছে না। নানা অ্যাঙ্গেলে নিউজ হচ্ছে। ইতিমধ্যে এর ভিডিও ভাইরাল হয়ে গেছে। নেট দুনিয়ায় তা ব্যাপক সাড়া ফেলেছে। নেটিজেনদের মতে, ম্যাচের সেরা হাস্যকর মুহূর্ত ছিল এটি।

স্টোকসের শেষ ওভারের প্রথম দুই বলে ৯ রান নিয়ে ফেলেন জাদেজা-ধোনি। তৃতীয় বলে সাজঘরে ফেরেন চেন্নাই অধিনায়ক। তিনি ফিরলে সমীকরণ দাঁড়ায় ৩ বলে ৮ রান। পরের বলটি নো ডাকলেও পরে তা নাকচ করে দেন আম্পায়াররা। নো ডেকে কেন তা দেয়া হবে না-এ নিয়ে ডাগআউট থেকে মাঠে প্রবেশ করে তুমুল হইচই পাকান ধোনি। শেষ পর্যন্ত ম্যাচ জিতেছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরাই। সবশেষ বলে ছক্কা হাঁকিয়ে দলের জয় নিশ্চিত করেন মিচেল স্যান্টনার।

ন্যক্কারজনক ঘটনায় অবশ্য শাস্তি পেয়েছেন ধোনি। তার ম্যাচ ফির ৫০ শতাংশ কর্তন করা হয়েছে। পাশাপাশি ফেয়ার প্লে অ্যাওয়ার্ডে পয়েন্ট হারাচ্ছে চেন্নাই।


মন্তব্য

উপর