logo
Floating 2
Floating

স্বামীকে আটকে রেখে গৃহবধূকে তিন দফা গণধর্ষণ, আটক ৫


স্বামীকে আটকে রেখে গৃহবধূকে তিন দফা গণধর্ষণ, আটক ৫

টাঙ্গাইল শহরের নতুন বাস টার্মিনাল এলাকায় স্বামীকে আটকে রেখে স্ত্রীকে তিন দফায় গণধর্ষণ করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পাঁচ জনকে আটক করেছে পুলিশ।

টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান জানান, গত শুক্রবার রাত ৯টার দিকে কালিহাতী থেকে স্বামী-স্ত্রী টাঙ্গাইল শহরের নুতন বাসটার্মিনাল এলাকায় এলে কয়েকজন যুবক তাদের ঘেরাও করে। পরে তাদের দুইজনকে বাস টার্মিনাল এলাকার ডিসি লেক পারে নিয়ে যায়। এরপর স্বামীকে আটকে রেখে প্রথম দফায় তিন জন ওই গৃহবধূকে গণধর্ষণ করে। এক পর্যায়ে ওই নারীর স্বামীকে মারধর করে সেখান থেকে তাড়িয়ে দেয়া হয়। দুর্বৃত্তরা এরপর ওই নারীকে পাশের আরেকটি জায়গায় নিয়ে দ্বিতীয় দফায় গণধর্ষণ করে। তৃতীয় দফায় একটি ঘরে নিয়ে তাকে ধর্ষণ করা হয়।

এদিকে ওই নারীর স্বামী গিয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে ধর্ষিতাকে উদ্ধার করে। এরপর শহরের কোদালিয়া এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত তিন ধর্ষক ইউছুফ (২৬), রবিন (২৫), মফিজ (২২) ও ধর্ষণে সহায়তাকারী জাহিদুল (২৪), ইমন (২৩) ও তাছিনকে (২২) আটক করা হয়।

দফায় দফায় ধর্ষণে গুরুতর অসুস্থ গৃহবধূকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে পুলিশ প্রহরায় তার চিকিৎসা চলছে।

মন্তব্য

উপর