logo
Floating 2
Floating
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় অবশেষে প্রাণ হারালেন ইমরুল কায়েসের বাবা


সড়ক দুর্ঘটনায় অবশেষে প্রাণ হারালেন ইমরুল কায়েসের বাবা

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওপেনার ইমরুল কায়েসের বাবা মো. বানি আমীন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার (১৯ এপ্রিল) রাত সোয়া ৯টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৬০ বছর। ইমরুলের মামাতো ভাই মৃত্যুর খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। এছাড়া ইমরুলের জাতীয় দলের সতীর্থ তানকিন আহমেদ ফেসবুকে এ মৃত্যুর খবরটি জানিয়েছেন।

জানা যায়, আজ রাতেই তাকে নিজ বাড়ি মেহেরপুর সদর উপজেলার উজুলপুরে নিয়ে যাওয়া হবে। আর দাফন সম্পন্ন হবে আগামীকাল। জানা গেছে, গত ২৩ মার্চ সকাল ১০টার দিকে মেহেরপুর-কাথুলি সড়কের ছহিউদ্দিন ডিগ্রি কলেজের সামনে একটি নসিমনের ধাক্কায় আহত হন বানি আমিন বিশ্বাস। এ সময় তিনি সদর উপজেলার উজ্জলপুর গ্রামের নিজ বাড়ি থেকে মেহেরপুর যাচ্ছিলেন।

স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। সেখান থেকে তাকে পাঠানো হয় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে। ওই দিনই উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে তাকে ঢাকায় নিয়ে আসা হয়। এরপর থেকে তিনি ঢাকায় চিকিৎসাধীন ছিলেন।

মন্তব্য

উপর