logo
Floating 2
Floating
শিরোনাম

সরাইলে স্কুল ছাত্রী অপহরণ, অপহরণকারী গ্রেপ্তার


সরাইলে স্কুল ছাত্রী অপহরণ, অপহরণকারী গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া সরাইলে অপহরণের ২ দিন পর স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। গ্রেপ্তার করেছে এক সন্তানের জনক মো. ইমরান (২৬) নামের অপহরণকারীকে।  শুক্রবার ভোরে উপজেলার শাহবাজপুর গ্রামের লাল মিয়া পাড়ায় অভিযান চালিয়ে অপহৃত ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
 পুলিশ ও স্থানীয়রা জানায়, শাহবাজপুর বহুমূখী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রীর সাথে মুঠোফোনে সম্পর্ক গড়ে তুলে সিএনজি চালক ইমরান। এক সন্তানের জনক ইমরানের বাড়ি লাল মিয়া পাড়া। গত বুধবার ইমরান মুঠোফোনে স্কুল ছাত্রীকে ডেকে বাড়ি থেকে বের করে নিয়ে আসে। পরে জোর করে ওই ছাত্রীকে নিয়ে পালিয়ে যায়। ইমরান হবিগঞ্জ জেলার মাধবপুর তার এক খালাম্মার বাড়িতে নিয়ে ওই শিশু কন্যার সাথে বিয়ের নাটক সাজায়। জোর পূর্বক বাসরও সাজিয়েছে। ওদিকে ছাত্রীর অভিভাবকরা নিজেদের স্বজনসহ বিভিন্ন জায়গায় খোজ করে কোথাও পায়নি।
 পরে সরাইল থানায় এ বিষয়ে একটি অভিযোগ দাখিল করেন ছাত্রীর বাবা। স্থানীয় কয়েকজন লোক বিষয়টি নিস্পত্তির কথা বললে গত বৃহস্পতিবার রাতে ইমরান ছাত্রীকে নিয়ে বাড়িতে আসে। অভিযোগপত্র নিয়ে মাঠে নেমে পড়ে সরাইল থানা পুলিশ। প্রযুক্তির সহায়তায় গত বৃহস্পতিবার শেষ রাতে ইমরানের তার  অবস্থান নিশ্চিত করে পুলিশ।  অফিসার ইনচার্জ (ওসি) আল-মামুন মোহাম্মদ নাজমুল আহমেদ ও এস আই মঞ্জুর আলমের নেতৃত্বে শুক্রবার ভোরে শাহবাজপুর গ্রামের লাল মিয়া পাড়ায় অভিযান চালায়। অভিযান পরিচালনা করে ইমরানের বাড়ি থেকে অপহৃত ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে পুলিশ। এ সময় পুলিশের জালে ধরা পরে অপহরণকারী ইমরানও। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে ঘটনার দায় স্বীকার করেছে ইমরান। এ রিপোর্ট লিখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

মন্তব্য

উপর