logo
Floating 2
Floating
শিরোনাম

অসহায় কৃষকের ধান কেটে দিল নওগাঁ পলিটেকনিক শাখা ছাত্রলীগ নেতা নাফিউর ও নেতাকর্মীরা


অসহায় কৃষকের ধান কেটে দিল নওগাঁ পলিটেকনিক  শাখা ছাত্রলীগ নেতা নাফিউর ও নেতাকর্মীরা

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর সভাপতি ও সাধারণ সম্পাদক এর নির্দেশনায় এবং নওগাঁ জেলা ছাত্রলীগের সভাপতি সাব্বির রহমান রেজভী ও সাধারণ সম্পাদক আমানুজ্জামান সিউল এর সার্বিক দিক নির্দেশনায় দুই অসহায় কৃষকের ১ বিঘা জমির ধান কেটে বাড়িতে তুলে দিল নওগাঁ পলিটেকনিক ইনস্টিটিউট  শাখা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নাফিউরের নেতৃত্বে নেতাকর্মীরা। শুক্রবার সকালে নওগাঁ পলিটেকনিক শাখা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নাফিউরের নেতৃত্বে সদর উপজেলার শিকারপুর ইউনিয়নের পার-শিকারপুর গ্ৰামের অসহায় কৃষক দুলাল এবং আবুলের এক বিঘা জমির ধান কেটে বাড়ী তুলে দেয় নেতাকর্মীরা।
এ বিষয়ে কৃষক দুলাল ও আবুল জানান, আমি গরীব মানুষ ধান কেটে নেয়ার মত টাকা কাছে নাই। তাছাড়া করোনার কারনে তেমন ধান কাটার শ্রমিক পাওয়া যাচ্ছেনা। আমার বিষয়ে ছাত্রলীগের ছেলেরা জানতে পেরে খোজঁ খবর নিয়ে আজ এসে তারা ধান কেটে বাড়িতে তুলে দিল।  তাদের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়ানোর জন্য তাদের প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা জানাচ্ছি। তারা সব সময় এমন ভালো কাজ করে যাবে এমনটাই আশা করছি।
নওগাঁ পলিটেকনিক শাখা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নাফিউর জানান, শুক্রবার সকালে আমরা পলিটেকনিক কলেজ শাখা ১৫ থেকে ২০ জন ছাত্রলীগের একটি টিম গিয়ে দুলাল ও আবুল চাচার ১ বিঘা জমির ধান কেটে বাড়িতে তুলে দিয়েছে। তাতে করে চাচার মূখের যে প্রশান্তির হাঁসি সেটা আমাদের মুগ্ধ করেছে। আমরা সব সময় কৃষকের পাশে আছি থাকবো।
এছাড়াও অসহায় কৃষকদের ধান কেটে দেয়ার এ ধারা অব্যহত থাকবে বলেও জানান তিনি।
ধান কাটা কার্যক্রমে এসময় উপস্থিত ছিলেন
নওগাঁ জেলা ছাত্রলীগের উপ-কৃষি বিষয়ক সম্পাদক বিশাল আহমেদ যুগ্ন আহবায়ক, নাফিউর রহমান, হাবিবুর রহমান রকি, সদস্য শুভ, রিফাত, সৌরভ, অরিয়ান, স্বাধীন, কর্মী-নাসিম,তাশদীদ, শিকারপুর ইউনিয়ন ছাত্রলীগের সদস্য,জাহিদ এবং রোমন, ৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আরিফসহ প্রমুখ।

মন্তব্য

উপর