logo
Floating 2
Floating
শিরোনাম

মাদক সেবনে বাঁধা দেওয়ায় মুক্তিযোদ্ধাকে পিটিয়ে আহত


মাদক সেবনে বাঁধা দেওয়ায় মুক্তিযোদ্ধাকে পিটিয়ে আহত

নেত্রকোনায় মাদক সেবনে বাঁধা দেওয়ায় এক মুক্তিযোদ্ধাকে পিটিয়ে আহত করেছে বখাটেরা। ঘটনাটি ঘটেছে সদর উপজেলার সাতপাই নদীর পাড়, গারো রোডের মোড়ে। মুক্তিযোদ্ধা বিভাষ সরকার নিতু (৬৫) কে আহত অবস্থায় সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে নেত্রকোনা সদর থানায় মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন মুক্তিযোদ্ধার ছেলে নিহার সরকার অঙ্কুর। জানা যায়, সদর থানার মোড় এলাকার রিয়াদ (২৬) ও তাঁর কতিপয় বখাটে বন্ধুরা প্রায়শই মাদক সেবন করে। 


আজ (১২আগস্ট) রাত দশটায় মুক্তিযোদ্ধা বিভাষ সরকার নিতু তাদের মাদক সেবন করতে দেখে। এমন সময় মুক্তিযোদ্ধা তাদের মাদক সেবনে বাঁধা দিলে বখাটেরা লাঠি ও দেশীয় অস্থ দিয়ে তাকে হাতে, পিঠে, ঘাড়ে, বুকে আঘাত করে পিটিয়ে আহত করে।

মুক্তিযোদ্ধা বিভাষ সরকার বলেন, বখাটে রিয়াদ প্রায়ই নেশাগ্রস্থ অবস্থায় তার বাড়ির পাশে এসে ওর বখাটে বন্ধুদের নিয়ে জুয়া খেলে এবং মাদক সেবন করে। এ ঘটনার প্রতিবাদ করতেই তারা আমার উপর দেশীয় অস্থ দিয়ে হামলা চালিয়ে এলোপাথারি পিটিয়ে জখম করে।

এই ঘটনায় নেত্রকোনা সদর উপজেলা মুক্তিযোদ্ধারা বলেন, মুক্তিযোদ্ধার উপর হামলার ঘটনায় আমরা নিন্দা জানাচ্ছি এবং বখাটেদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি।
এ ব্যাপারে নেত্রকোনা সদর থানার (ওসি) বোরহান উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উক্ত বখাটেদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন। বখাটেদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য

উপর