logo
Floating 2
Floating

পুরুষাঙ্গ বড় করতে গিয়ে জীবন গেল ধনকুবের


পুরুষাঙ্গ বড় করতে গিয়ে জীবন গেল ধনকুবের

পুরুষাঙ্গ বড় করার অপারেশনের সময় মৃত্যু হয়েছে ৬৫ বছর বয়সী এক ইসরাইলি ধনকুবের। সে ইসরাইলি নাগরিক বলে জানাগেছে। পেশায় ছিলেন হীরা ব্যবসায়ী। ফ্রান্সের রাজধানী প্যারিসের একটি প্রাইভেট ক্লিনিকে অপারশেনের সময় হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয় বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদ মাধ্যম ডেইলি মেইল অনলাইন।

এহুদ আরি লানিয়াদো নামের ওই ধনকুবের প্যারিসের চ্যাম্পস-এলিসি এভিনিউয়ের একটি হাসপাতালে গত শনিবার মৃত্যুবরণ করেন। প্রকাশিত খবরে বলা হয়েছে, অপারেশন করতে গিয়ে এক পর্যায়ে সেটি জটিল আকার ধারণ করলে হার্ট অ্যাটাকে রোগীর মৃত্যু হয়। মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে বেলজিয়ামের অ্যান্টোয়ের্প শহরে অবস্থিত লানিয়াদোর কোম্পানি ওমেগা ডায়মন্ডস।

প্রতিষ্ঠানটি এক বিবৃতিতে বলেছে, একজন দূরদর্শী ব্যবসায়ীর বিদায়। অত্যন্ত দুঃখের সাথে আমরা জানাচ্ছি আমাদের কোম্পানির প্রতিষ্ঠাতা এহুদ লানিয়াদো মৃত্যুবরণ করেছন।

নাম প্রকাশে অনিচ্ছিুক লানিয়াদোর এক বন্ধু বলেছেন, সে সব সময় আলোচনায় থাকতে পছন্দ করতো এবং অন্যরা তাকে নিয়ে কি ভাবছে সেটিকে গুরুত্ব দিতো।

প্রচুর ধনসম্পত্তির মালিক লানিয়াদো। এক বন্ধু জানান, ভূমধ্যসাগরীয় দ্বীপ রাষ্ট্র মোনাকোতে লানিয়াদোর একটি বাংলো রয়েছে যার দাম আনুমানিক ৩ কোটি মার্কিন ডলার। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার অভিজাত এলাকা প্লাস লা -তেও তার একটি বাড়ি রয়েছে।

মন্তব্য

উপর