logo
Floating 2
Floating

জাবিতে কুড়িগ্রাম জেলা সমিতির নতুন সভাপতি হাফিজ, সম্পাদক সাইফুল


জাবিতে কুড়িগ্রাম জেলা সমিতির নতুন সভাপতি হাফিজ, সম্পাদক সাইফুল

পদার্থবিজ্ঞান বিভাগের ৪৪তম আবর্তনের শিক্ষার্থী মাহমুদুল হাফিজকে সভাপতি এবং চারুকলা বিভাগের ৪৪তম আবর্তনের শিক্ষার্থী সাইফুল ইসলামকে সাধারণ সম্পাদক করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়স্থ (জাবি) কুড়িগ্রাম জেলা ছাত্রকল্যাণ সমিতির ৪০ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
 
শুক্রবার  (15 মার্চ) কুড়িগ্রাম জেলা ছাত্রকল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা এবং প্রত্নতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. সুফি মোস্তাফিজুর রহমান আগামী এক বছরের জন্য নতুন এই কমিটি ঘোষণা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি উত্তম কুমার (পরিবেশ বিজ্ঞান), রফিকুল ইসলাম (ফার্মেসি), বিপাশা আক্তার (প্রত্নতত্ত্ব), সাজ্জাদ হোসেন সুমন (মাইক্রোবায়োলজি), মোজাম্মেল হক (গণিত), সাইফুদ্দিন সাইফুল্লাহ (সরকার ও রাজনীতি) ও রফিকুল ইসলাম (ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং), যুগ্ম-সাধারণ সম্পাদক জোবায়ের আহমেদ (সরকার ও রাজনীতি), মারুফ চান (পদার্থবিজ্ঞান), পার্থ মোহন্ত সারথী (অর্থনীতি), প্রশান্ত প্রশাদ (নাটক ও নাট্যতত্ত্ব), উম্মে জান্নাতী মুনমুন (ইতিহাস), শাহরিমা জান্নাতী (ভূগোল ও পরিবেশ), অণিতা রাণী (নগর ও অঞ্চল পরিকল্পনা), শাহনাজ পারভীন (ভূগোল ও পরিবেশ), নুর নিলয় (মার্কেটিং), রায়হান (পরিবেশ বিজ্ঞান) ও জাকির হোসেন (আন্তর্জাতিক সম্পর্ক)।

সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর রাসেল (সরকার ও রাজনীতি), কোষাধ্যক্ষ মো: সাগর সিদ্দীকি (আন্তর্জাতিক সম্পর্ক), দপ্তর সম্পাদক আবু হাসনাত আব্দুল্লাহ (পাবলিক হেলথ এন্ড ইরফরমেটিক্স), সহ-দপ্তর সম্পাদক সৌমিক (ইতিহাস), সাংস্কৃতিক সম্পাদক সিনথিয়া রিয়াজ (দর্শন), প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুল ইসলাম সাদ (দর্শন), সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাবিনা (ইতিহাস), ভর্তি কার্যক্রম সম্পাদক পাপ্পু (দর্শন), সহ-ভর্তি কার্যক্রম সম্পাদক তাসনিম উর্বি (অর্থনীতি) ও তাওহীদ (মাইক্রোবায়োলজি), ক্রীড়া সম্পাদক আল আবেদিন সরকার  (পাবলিক হেলথ এন্ড ইরফরমেটিক্স), আপ্যায়ন বিষয়ক সম্পাদক মুমু (ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং), আয়েশা আক্তার আশা (নৃবিজ্ঞান), মোস্তাকিম (ভূতাত্ত্বিক বিজ্ঞান) ও মামুন (গণিত), শিক্ষা বিষয়ক সম্পাদক হাসিব (ইংরেজি)ও আঃ ছাত্তার (প্রাণিবিদ্যা), রবিউল (গণিত) এবং ছাত্রী বিষয়ক সম্পাদক সৃজনী সরকার (প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান) ও ফাহমিদা শান্তা (প্রাণরসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান)।


নতুন কমিটির সভাপতি মাহমুদুল হাফিজ বলেন, 'জেলা সমিতি অামার কাছে ভালোবাসার এবং দায়বদ্ধতার একটি জায়গা। অামাদের শিকড়ের পরিচয় হচ্ছে "কুড়িগ্রাম"। কুড়িগ্রামের প্রত্যেক শিক্ষার্থীর কল্যাণে কাজ করতে চাই। এজন্য সবাইকে পাশে পাবো বলে অাশা করছি ।'

মন্তব্য

উপর