logo
Floating 2
Floating
শিরোনাম

মাদকসেবীর ছুড়িকাঘাতে প্রাণ হারাল এইচএসসি পরীক্ষার্থী


মাদকসেবীর ছুড়িকাঘাতে প্রাণ হারাল এইচএসসি পরীক্ষার্থী


রুবলে হোসনে সাজু,সাভারঃ সাভারে পূর্ব শত্রুতার জের ধরে মাদকসেবীর ছুরিকাঘাতে নাইম ইসলাম নামে এক এইচএসসি পরিক্ষার্থী নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন তার সঙ্গীয় আরো ৪ যুবক। এদিকে হত্যার ঘটনায় ৩ জনকে আটকের কথা নিশ্চিত করলেও পুলিশ তাদের পরিচয় জানায়নি।


বুধবার সকালে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ঐ শিক্ষার্থীর। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় সাভারের দক্ষিণ রাজাশন এলাকার সার্ড স্কুলের সামনে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত নাইম ইসলাম (২০) সাভার ট্রাস্ট কলেজের বাণিজ্য বিভাগের শিক্ষার্থী ছিল। সে সাভারের দক্ষিণ রাজাশন এলাকায় মনির হাসানের ছোট ছেলে।
ঘটনায় আহত যুবক মো. জুম্মন  জানান, মঙ্গলবার সন্ধ্যায়  রাজাশন এলাকার একটি খেলার মাঠে আড্ডা দিচ্ছিলেন তারা। এসময় শাকিল ও তার সঙ্গীয় ২-৩ জন মাদক সেবন করে পূর্ব শত্রুতার জের ধরে তাদের গালিগালাজ করতে থাকে। এতে বাঁধা দিলে প্রতিবেশী নাঈম ও তাকে সহ চার জনকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। পরে স্থানীয়রা তাদের জনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এঘটনার পর বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় নাইম নাইম মারা যায়। পরে নিহতের লাশ ময়না তদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

নাইমের বাবা মনির হাসান ও স্বজনেরা অভিযোগ করেন, নাইম মঙ্গলবার সন্ধ্যায় কোচিংয়ের উদ্দেশ্যে বই নিয়ে বাসা থেকে বের হয়। পরে রাত ৯টার দিকে নাইমকে কে বা কারা ছুরিকাঘাত করেছে বলে জানতে পারেন তারা। আজ নাইমের এইচএসসি পরিক্ষা দেওয়ার কথা ছিল। এঘটনায় দোষীদের বিরুদ্ধে সঠিক তদন্ত ও বিচার দাবি করেছেন নিহত নাইমের পরিবার ও এলাকাবাসী।

এব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক রুবেল আহমেদ জানান, পূর্ব শত্রুতার জেরে এক শিক্ষার্থী হত্যাকান্ডের ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর ঘটনার কারণ জানা যাবে বলেও জানান তিনি।


দৈনিক প্রজন্ম ডটকম /  জা.আ

মন্তব্য

উপর