logo
Floating 2
Floating
শিরোনাম

শেরপুরে র‌্যাবের হাতে ২ মাদক ব্যবসায়ী আটক, গুলিবৃদ্ধ ১


শেরপুরে র‌্যাবের হাতে ২ মাদক ব্যবসায়ী আটক, গুলিবৃদ্ধ ১

শেরপুরের নালিতাবাড়ীতে র‌্যাব-১৪ এর হাতে দুই মাদক ব্যবসায়ী আটক হয়েছে। এর মধ্যে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় ময়মনসিংহ মেডেকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বুধবার সন্ধায় নালিতাবাড়ী শহরের আড়াইআনী বাজার মোবাইল টাওয়ার এলাকা থেকে তাদের আটক করে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ ময়মনসিংহের সহকারী পুলিশ সুপার হাফিজুর রহমানের নেতৃত্বে র‌্যাব এর একটি দল ক্রেতা সেজে নালিতাবাড়ী আসে। পরে কথা অনুযায়ী শহরের আড়াইআনী বাজার মোবাইল টাওয়ার এলাকায় ইয়াবা কিনতে যায়। এসময় ইয়াবা ব্যবসায়ী রংপুরের কোতয়ালী থানার রাধাকৃষ্ণপুর গ্রামের মাহবুব হোসেনের ছেলে মিজানুর রহমান ও হালুয়াঘাট উপজেলার পূর্ব ধুরাইল গ্রামের নুরুল ইসলামের ছেলে রুবেল র‌্যাবকে চিনে ফেলে এবং দৌড়ে পালানোর চেষ্টা করে। এক পর্যায়ে র‌্যাব তাদের ধরে ফেলে ও হ্যান্ডকাফ পড়াতে যায়। এসময় রুবেল র‌্যাবকে আঘাত করে পালানোর চেষ্টা করলে র‌্যাব তাকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। এতে সে পায়ে গুলিবিদ্ধ হয়। পরে তাকে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

এ ব্যাপারে র‌্যাব-১৪ এর জ্যোষ্ঠ এএসপি হাফিজুর রহমান নালিতাবাড়ী সার্কেল কার্যালয়ে রাত ৮টার সময় সাংবাদিকদের জানান, আটকৃত দুইজনকে এখন র‌্যাব-১৪ এর কার্যালয়ে নিয়ে যাওয়া হচ্ছে। আগামীকাল বৃহস্পতিবার নালিতাবাড়ী থানায় দুইজনকেই হস্তান্তর করা হবে। পরে তাদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।


দৈনিক প্রজন্ম ডটকম /  জা.আ

মন্তব্য

উপর