logo
Floating 2
Floating

ঈশ্বরগঞ্জে বন্ধুকযুদ্ধে নিহত ১, আহত ২ এসআই


ঈশ্বরগঞ্জে বন্ধুকযুদ্ধে নিহত ১, আহত ২ এসআই

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে কতিথ বন্দুকযুদ্ধে মো: মোস্তফা (৩০) নামে একব্যাক্তি নিহত হয়েছে। পুলিশের নিহত ওই ব্যাক্তি মাদক ব্যবসায়ী ছিলেন। সে উপজেলার খুলিয়াটি গ্রামের মৃত আব্দুল সালাম ভূইয়ার ছেলে বলে জানা গেছে।

এ ঘটনায় পুলিশের দুই উপ-পরিদর্শক আহত হয়। তারা হহলেন, এস আই মো: মোবারক হোসেন ও লাল মিয়া আহত হয়েছেন। তাদের উদ্ধার করে পুলিশলাইন্স হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রবিবার (১৩ মে) মধ্যরাত পৌনে ১টার দিকে উপজেলার হারুয়া বাজারের উত্তর পার্শ্বে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের এ ঘটনাটি ঘটে।

ঈশ্বরগঞ্জ থানার ওওসি আহমেদ কবির এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, রাতে উপজেলার হারুয়া বাজার এলাকায় মাদকবিরোধী অভিযান চালায় পুলিশ। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল ও গুলি ছুড়ে। পরে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এ সময় ঘটনাস্থলে গুলিবিদ্ধ হন মোস্তফা নামে এক মাদক ব্যবসায়ী। পরে তাকে গুরতর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে আনা হলে দায়িত্বরত চিকিৎসক মোস্তফাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহত মোস্তফার নামে ঈশ্বরগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে চারটি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে ২০০ গ্রাম হেরোইন ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।

মন্তব্য

উপর