logo
Floating 2
Floating
শিরোনাম

কঠোর পরিশ্রম করেছি, ফলও পাচ্ছি: মাশরাফি


কঠোর পরিশ্রম করেছি, ফলও পাচ্ছি: মাশরাফি

আয়ারল্যান্ডের ব্যাটিং স্বর্গ ম্যালাহাইড স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজকে ২৪৭ রানে আটকে, ৫ উইকেটের দারুণ এক জয় তুলে নিয়েছে টাইগাররা। ক্যারিবীয়দের বিরুদ্ধে টানা দুই জয়ে এক ম্যাচ হাতে রেখেই ত্রিদেশীয় সিরিজের ফাইনাল নিশ্চিত করেছেন মাশরাফিরা।

অন্যদিকে কোনো ম্যাচ না জেতা আয়ারল্যান্ডের পয়েন্ট কেবল ২। শেষ ম্যাচে বাংলাদেশকে যদি তারা হারিয়েও দেয়, তবুও বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজের ওপরে ওঠা সম্ভব নয়। যার ফলে ১৫ তারিখ বাংলাদেশ আর আয়ারল্যান্ড ম্যাচটি পরিণত হলো কেবল আনুষ্ঠানিকতায়।

বাংলাদেশের সবচেয়ে বড় ভরসার জায়গা হচ্ছে ব্যাটিং লাইন আপ। সেখানে ঠিকই দৃঢ়তা দেখাচ্ছেন ব্যাটসম্যানরা। 

সবচেয়ে বড় ইতিবাচক দিক হচ্ছে, সৌম্য সরকারের রানে ফেরা। টানা দুই ম্যাচে হাফ সেঞ্চুরি করলেন এই ড্যাসিং ওপেনার। আগের ম্যাচে করেছিলেন ৭৩ আর এ ম্যাচে খেলেন ৫৪ রানের আরেকটি অনবদ্য ইনিংস। 

দুই আগ্রাসী জয়ে বিশ্বকাপের প্রস্তুতি ভালো হচ্ছে বাংলাদেশের। ত্রিদেশীয় সিরিজে ফাইনালের আগে আয়ারল্যান্ডের বিরুদ্ধে আরও একটি ম্যাচ আছে। দুই ফাইনালিস্ট নির্ধারিত হওয়ায় যদিও ম্যাচটির গুরুত্ব কমে গেছে। 

কিন্তু টাইগার ক্যাপ্টেন মাশরাফি বিন মর্তুজা বললেন ভিন্ন কথা, ‘আমরা কঠোর পরিশ্রম করেছি। তার ফলও পাচ্ছি। সামনে দুটি ম্যাচ আছে, দুটিই আমাদের জন্য গুরুত্বপূর্ণ।’

মন্তব্য

উপর