logo
Floating 2
Floating
শিরোনাম

নিজের সেরা অভিনয়টা দিয়েছেন তাহসান ভাই: বান্নাহ


নিজের সেরা অভিনয়টা দিয়েছেন তাহসান ভাই: বান্নাহ

ঈদকে ঘিরে নাটক নির্মাণের ধুম পড়েছে। এরই মধ্যে অনেক নাটকের শ্যুটিং শেষ হয়ে গিয়েছে। হাতে আরও কয়েক দিন বাকী আছে ঈদের। এরই মধ্যে কাজ শেষ করতে মরিয়া উঠেছেন নির্মাতা ও অভিনয় শিল্পীরা।

আসছে ঈদে নতুন নাটকে জুটি বেঁধে আসছেন ছোট পর্দার জনপ্রিয় জুটি তাহসান ও নুসরাত ইমরোজ তিশা। বড় পর্দায় প্রথম সিনেমা মুক্তির পর তাহসানকে আর ছোট পর্দায় দেখা যায় নি। এবার ঈদেই তিশাকে নিয়ে টেলিভিশন পর্দায় হাজির হতে যাচ্ছেন তিনি। তাদের নিয়ে দু’টি নাটক নির্মাণ করেছেন ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ।

দুটি নাটকের মধ্যে ‘আঙুলে আঙুল’ নাটকটির শুটিং সম্প্রতি রাজধানীর উত্তরা ও রূপগঞ্জে শেষ হয়েছে। আর আরও একটি নাটক ‘যতন করে রেখো’র শুটিং হবে ২৭ থেকে ২৯ মে হবে। দুই গল্পই রচনা করেছেন পরিচালক নিজেই।

২০১২ সালে তাহসান-তিশা জুটিকে নিয়ে মাবরুর রশিদ বান্নাহর প্রথম নির্মাণ করেন নাটক ‘ফায়ার ফ্লাই’। এখন পর্যন্ত তারা আটটি নাটকে একসঙ্গে কাজ করেছেন। বেশিরভাগ নাটকই হয়েছে দর্শক প্রিয়।

মাবরুর রশিদ বান্নাহ বলেন, ‘এই জুটি নিয়ে এর আগে যেই ধরণের নাটক নির্মাণ করেছি এবার তার থেকে বেরিয়ে একটু অন্য ধাঁচের গল্পে দুটি নির্মাণ করছি। জীবনবোধের গল্পে ‘আঙুলে আঙুল’-এ দর্শক দেখতে পাবেন গ্রামের গল্প আর ‘যতন করে রেখো’র গল্পতে দেখতে পাবেন শহর কেন্দ্রিক গল্প। আমার মতে তাহসান ভাই এই নাটকে তার অন্যতম সেরা অভিনয়টা করেছেন। তিশা আপাও দুর্দান্ত কাজ করেছেন। এতেও ভিন্ন কিছু দর্শক দেখতে পাবেন।’

‘আঙুলে আঙুল’ নাটকে 'কথা দিলাম' শিরোনামে একটি গান রয়েছে। গানটিতে কন্ঠ দিয়েছেন এই সময়ের জনপ্রিয় দুই শিল্পী ইমরান ও কণা। নাটকটিতে আরও অভিনয় করেছেন সাগর হুদা, ইভান সাইর, ইমু প্রমুখ।

আসছে ঈদে নাটক দু’টি বেসরকারি টেলিভিশন বাংলাভিশনের ঈদের অনুষ্ঠানমালায় প্রচার হবে।

মন্তব্য

উপর