logo
Floating 2
Floating
শিরোনাম

মলম লাগিয়ে ২ শিশুকে অপহরণকালে যুবককে গণধোলাই, পুলিশে সোপর্দ


মলম লাগিয়ে ২ শিশুকে অপহরণকালে যুবককে গণধোলাই, পুলিশে সোপর্দ

সাভারের আশুলিয়ায় প্রতিবেশী পরিচয়ে কৌশলে দুই শিশুকে মলম লাগিয়ে অপহরণের সময় এক যুবককে আটক করেছে এলাকাবাসী। পরে তাকে গণধোলাই দিয়ে আশুলিয়া থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়, উদ্ধার হওয়া দুই শিশু আপন দুই ভাই-বোন।

শুক্রবার সন্ধ্যায় আশুলিয়ার দূর্গাপুর এলাকায় এ ঘটনা ঘটেছে। আটককৃত অপহরণকারীর নাম গোলাপ হোসেন (২৫), সে পটুয়াখালী জেলার মির্জাবন্দু থানার কলখালী গ্রামের রজব আলীর ছেলে। 

জানা যায়, শুক্রবার সন্ধ্যায় আশুলিয়ার কাঠগড়া এলাকা থেকে সীমা আক্তার (৬) ও চয়ন (৪) নামে দুই বোন ও ভাইকে মলম লাগিয়ে কৌশলে অপহরণ করে নিয়ে যাচ্ছিল আটককৃত গোলাপ মিয়া। শিশু দুটিকে নিয়ে দূর্গাপুর এলাকা দিয়ে যাওয়ার সময় তারা খুব কান্না করছিল। এতে স্থানীয়দের সন্দেহ হলে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করায় অপহরণের বিষয়টি স্বীকার করে। এসময় স্থানীয়রা ঐ দুই শিশুর পরিবারকে খবর দেয় এবং অপহরণকারীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন। 

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, চেতনানাশক মলম লাগিয়ে অপহরণের সময়  দুই শিশুকে উদ্ধার করা হয়েছে। এসময় অভিযুক্তের কাছ থেকে বিভিন্ন প্রকার মলম উদ্ধার করা হয়েছে। এঘটনায় মামলা দায়ের করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান এসআই সাজ্জাদ।

মন্তব্য

উপর