logo
Floating 2
Floating

ইসলামপুরে নিজ মেয়েকে ধর্ষণ, বাবা আটক


ইসলামপুরে নিজ মেয়েকে ধর্ষণ, বাবা আটক

জামালপুরের ইসলামপুরে নিজ বাবার হাতে মেয়ে ধর্ষিত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত বাবা জামির উদ্দিন (৪৫)কে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকালে উপজেলার বেলগাছা ইউনিয়নের যমুনার দূর্গম চরাঞ্চল মন্নিয়া আদর্শ গ্রামে। এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে ইসলামপুর থানায় মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, লম্পট জামির উদ্দিন শুক্রবার বিকালে তার ১৪ বছরের কন্যাকে ছাগল রাখার কথা বলে বাড়ি থেকে ফুসলিয়ে পাট ক্ষেতে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় মেয়ের ডাকচিৎকারে আশপাশের লোকজন এসে লম্পট বাবা জামির উদ্দিনকে আটক করে পুলিশে খরব দেয়। খবর পেয়ে রাতে ইসলামপুর থানা পুলিশ তাকে গ্রেফতার করে থানা নিয়ে আসে।

এ ঘটনায় শুক্রবার রাতেই জামির উদ্দিনের স্ত্রী রোকেয়া বেগম বাদী হয়ে কন্যা ধর্ষণের অপরাধে স্বামী জামির উদ্দিনকে আসামী করে ইসলামপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ে করেছে।

ইসলামপুর থানার সেকেন্ড অফিসার আব্দুল হান্নান ঘটনার সত্যত্যা নিশ্চিত করে বলেন, শনিবার সকালে ধর্ষণের অপরাধে পিতা জামির উদ্দিনকে আটক করে কোর্টের মাধ্যমে জেল হাজতে ও ধর্ষিতাতে ডাক্তারি পরীক্ষার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য

উপর