logo
Floating 2
Floating
শিরোনাম

বাজেটকে স্বাগত জানিয়ে রাণীনগরে ছাত্রলীগের আনন্দ মিছিল


বাজেটকে স্বাগত জানিয়ে রাণীনগরে ছাত্রলীগের আনন্দ মিছিল

২০১৯-২০ অর্থবছরের বাজেটকে শিক্ষাবান্ধব, কৃষিবান্ধব ও প্রযুক্তিনির্ভর আখ্যা দিয়ে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করছে নওগাঁর রাণীনগর উপজেলা ছাত্রলীগ।

শনিবার সন্ধ্যা ৬টায় দলীয় কার্যালয় থেকে এ উপলক্ষে একটি মিছিল বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুনরায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে গিয়ে মিলিত হয়। মিছিলে নেতৃত্ব দেন রাণীনগর উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশীদ মামুন ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসান।
 
মিছিল পরবর্তী সমাবেশে উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশীদ মামুন বলেন, এবারের  বাজেট, গণমুখী বাজেট, কর্মসংস্থানের বাজেট, মেট্রোরেলের মতো মেগা প্রকল্প বাস্তবায়নের বাজেট। এ বাজেটের মাধ্যমেই প্রমাণ হয় দেশ এগিয়ে যাচ্ছে।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসান  তার বক্তব্যে বলেন, অর্থমন্ত্রী যে বাজেট পেশ করেছেন তা আগামী প্রজন্মের কথা বিবেচনায় রেখেই করা হয়েছে। এই বাজেটে দেশের মানুষের প্রত্যাশার প্রতিফলন ঘটবে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বিশাল এই বাজেট ঘোষণা ও বাস্তবায়ন করা সম্ভব হবে। এই বাজেট জনবান্ধব, শিক্ষাবান্ধব, কৃষিবান্ধব হওয়ায় রাণীনগর উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে আমরা স্বাগত জানাচ্ছি।
এসময়  উপজেলা ছাত্রলীগ, শেরে বাংলা কলেজ  ছাত্রলীগ সহ উপজেলার বিভন্ন ইউনিয়ন থেকে আগত ছাত্রলীগের বিভন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

মন্তব্য

উপর