logo
Floating 2
Floating

ইন্দুরকানী ছাত্রলীগের সাবেক সভাপতি মাদক মামললায় আটকের অভিযোগ


ইন্দুরকানী ছাত্রলীগের সাবেক সভাপতি মাদক মামললায় আটকের অভিযোগ

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিন হাওলাদারকে (২৯) আটক করেছে মোড়েলগঞ্জ থানা পুলিশ। বুধবার রাতে মোড়েলগঞ্জ পৌরসভার সামনে থেকে মাদক সেবন ও সঙ্গে মাদক বহন সন্দেহে জিঞ্জাসাবাদকালে পুলিশের সাথে খারাপ আচারন করায় তাকে আটক করে পরে বৃহস্পতিবার ৫৪ ধারায় চালান দিয়ে বাগেরহাট কোর্টে প্রেরণ করা হয়। মোড়েলগঞ্জ থানার এসআই মোঃ মনির সাংবাদিকদের কাছে এমন তথ্য নিশ্চিত করেছেন।


এদিকে পার্শ্ববর্তী উপজেলায় পুলিশের হাতে সাবেক ছাত্রলীগ নেতা শাহিনের  আটকের খবর তার নিজ উপজেলা ইন্দুরকানীর দলীয় নেতাকর্মির মধ্যে জানাজানি হলে  তাকে ঘিরে নানা আলোচনার জন্ম দেয়। ইয়াবাসহ পুলিশের হাতে আটক হয়েছেন তিনি  এমন গুজব ছড়িয়ে পড়ে রাজনৈতিক মহলে। এর আগে পার্শ্ববর্তি উপজেলা মোড়েলগঞ্জে  তার প্রায়ই সন্দেহ জনক যাতায়াত নিয়েও কথাবার্তা ওঠে অনেকের মুখে।
নাম প্রকাশে অনি”ছুক ইন্দুরকানী আ.লীগ ও সহযোগী সংগঠনের একাধিক নেতা জানান, শাহিন ছাত্রলীগের সভাপতি থাকাকালীন দলীয় প্রভাব খাটিয়ে এ উপজেলার একটি বড়  মাদক সিন্ডিকেট নিয়ন্ত্রণ করত সে। অনেকদিন আগে একবার তার দেহে তল্লাশী  চালিয়ে সঙ্গে মাদকদ্রব্য পান ইন্দুরকানী থানা পুলিশের এক এ এসআই। তখন ঐ  পুলিশ সদস্যকে দলীয় ক্ষমতার দাপট দেখিয়ে উল্টো তাকে শাসান এই ছাত্রলীগ  নেতা। এছাড়া মাদক সংশ্লিস্টতার অভিযোগে গত দেড় মাস আগে গোপন সংবাদের  ভিত্তিতে তার পাড়েরহাটের নিজ বাড়িতে অভিযান চালায় ডিবি পুলিশ।


ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি আতিকুর রহমান ছগির ও সাধারন  সম্পাদক ইস্্রাফিল খান নেওয়াজের কাছে এ বিষয়ে জানতে চাইলে বলেন, অন্যান্যদের মত শাহিনের আটকের খবরটি তারা লোকমুখে শুনেছেন। তবে কি কারনে  তাকে আটক করা হয়েছে তা তারা সঠিক জানেন না বলে জানান।

ইন্দুরকানী উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক মৃধাঃ মোঃ মনিরুজ্জামান বলেন,  সাবেক ছাত্রলীগ নেতা শাহিনকে মোড়েলগঞ্জ থানা পুলিশ আটক করেছে বলে শুনেছেন  তিনি। তবে যারা মাদক সহ নানা অপরাধ মূলক কর্মকান্ডের সাথে জড়িত তারা  বঙ্গবন্ধুর আদর্শের কোন সৈনিক হতে পারেনা। শাহিনের বিরুদ্ধে দলের শৃংক্ষলা  পরিপন্থি নানান বিতর্কিত কর্মকান্ডের অভিযোগের কথা জানান তিনি।


মন্তব্য

উপর