logo
Floating 2
Floating

কুলিয়ারচরে সড়ক দুঘটনায় নিহত শিক্ষক আমিনুল এর স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল


কুলিয়ারচরে সড়ক দুঘটনায় নিহত শিক্ষক আমিনুল এর স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল

সড়ক দুঘটনায় নিহত কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ফরিদপুর ইউনিয়ন আব্দুল হামিদ ভূঞা উচ্চ বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মোঃ আমিনুল ইসলামের স্মরণে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
গত (১২ অক্টোবর) শনিবার দুপুরে ফরিদপুর ইউনিয়ন আব্দুল হামিদ ভূঞা  উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের উদ্যোগে বিদ্যালয় প্রাঙ্গণে এ শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


শোক সভা ও দোয়া মহফিলে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি এডভোকেট ইকবাল হোসেন ভূঞা, সদস্য রেফায়েত উল্লাহ, মোঃ ওমর ফারুক ভূঞা, অবিলাস চন্দ্র ভুমিক, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল কাদিরসহ অন্যান্য শিক্ষক, শিক্ষার্থী ও রাজনৈতিক ব্যক্তিবর্গ।


এছাড়াও অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, কুলিয়ারচর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির নবনির্বাচিত সভাপতি ছয়সূতী ইউনিয়ন উচ্চ বিদ্যালায়ের প্রধান শিক্ষক মোস্তাকুর রহমান বাদল, সাধারণ সম্পাদক লক্ষীপুর দ্বী-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন, ডুমরাকান্দা এমাদ উদ্দীন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুধাংশু চন্দ্র সূত্রধর, বীরকাশিমনগর ফেদাউল্লাহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিমসহ উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের প্রধান, শিক্ষক, শিক্ষিকা ও এলাকার  গন্যমান্য ব্যক্তিবর্গ।
অনুষ্ঠানে বক্তাগন প্রয়াত শিক্ষক আমিনুল ইসলাম এর কর্মময় জীবন নিয়ে আলোচনা করেন।


এর আগে দোয়া মাহফিলের প্রথমেই মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।
উল্লেখ্য, গত (৩ অক্টোবর) বৃহস্পতিবার দুপুরে কুলিয়ারচর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন শেষে বিকেলে শিক্ষকদের সরাসরি ভোটে শিক্ষক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।


এই নির্বাচনে শিক্ষক আমিনুল ইসলাম  তার পছন্দের পার্থীকে ভোট দিয়ে সন্ধ্যায় ভোট কেন্দ্র থেকে মোটর সাইকেল যোগে নিজ বড়ি ফেরার পথে ভোট কেন্দ্রের দক্ষিণ দিকে আলিআকবরি এলাকার গনকখালী ব্রিজের কাছে ভৈরব-ময়মনসিংহ মহাসড়কে ভৈরব থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জ গামী একটি পিকআপ (ঢাকা মেট্রো ঠ ১৪-১৮৪২) এর সাথে মোটর সাইকেলের মুখামুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।
পরদিন (৪ অক্টোবর) শুক্রবার সকাল ১০টায় মরহুমের মরদেহ তাঁর গ্রামের বাড়ী জেলার ভৈরব উপজেলার কালিকা প্রসাদ ইউনিয়নের কুমিরমারা গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মন্তব্য

উপর