logo
Floating 2
Floating

আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয়- মোহাম্মদ নাসিম


আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয়- মোহাম্মদ নাসিম
আওয়ামীলীগ মাঠ থেকে পালিয়ে যাবার দল নয় বরং তারাই মাঠ থেকে পালিয়ে যায় এমন মন্তব্য করে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ নাসিম এমপি বিএনপি মহাসচিবের দেয়া বিবৃতির জবার দিয়েছেন। 

ফেনী পৌর বিএনপি’র এক নেতার গ্রেফতারের প্রতিবাদে বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর দেয়া ”জনগনের তাড়া খেয়ে পালানোর পথ পাবেন না।” এমন বিবৃতির প্রতি দৃষ্টি আকর্ষণ করা হলে মোহাম্মদ নাসিম সাংবাদিকদের কাছে দেয়া প্রতিক্রিয়ায় বলেন- জনগণের রায় নিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতত্বে সরকার গঠন করা হয়েছে।  দেশে এখন শান্তিময় পরিবেশ বিরাজ করছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতত্বে বিএনপি জামাত সৃষ্ট জঙ্গী দমন করা হয়েছে। যোগাযোগ, স্বাস্থ্য, শিক্ষাসহ সকল ক্ষেত্রে উন্নয়ন হয়েছে। এই উন্নয়ন তাদের ঈর্ষায় পরিণত হয়েছে। যারা নির্বাচনে পরাজিত, মাঠ থেকে পালিয়ে যায় তাদের দলেন মহাসচিবের মুখ থেকে এমন কথা মানায় না। 

তিনি বুধবার (১৬ই অক্টোবর) বিকেলে কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর পানি শোধণাগার প্রকল্প উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন। 

তিনি আরো বলেন আওয়ামীলীগ স্বৈরাচার বিরোধী আন্দোলন করেছে । জেল জুলুম সহ্য করে আন্দোলনের মাঠে থেকেছে। কিন্তু কখনও মাঠ থেকে পালিয়ে যায়নি। নাসিম বলেন- সরকারের গঠনমুলক সমালোচনা করুণ। আওয়ামীলীগ এটা চায়। কোন অমযার্দাকর অশালীন উক্তি একটি রাজনৈতিক দলের মহাসচিবের কাছে কাম্য নয়।

এসময় সিরাজগঞ্জের সিভিল সার্জন ডাঃ জাহিদুল ইসলাম, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন, কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন উপস্থিত ছিলেন।

পরে তিনি  সমাজকল্যান মন্ত্রণালয়ের বন্যায় ক্ষতিগ্রস্ত কাজিপুরের  ৭৮ পরিবারকে তিন কোটি নব্বই লাখ টাকা আর্থিক সাহায্য প্রদান করেন। 

এরপর উপজেলা পরিষদ আয়োজিত শহীদ এম. মনসুর আলী ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন এবং কিছু সময় খেলা দেখেন।

মন্তব্য

উপর