logo
Floating 2
Floating

শিবগঞ্জে বিয়ের দাবীতে প্রতারক প্রেমিক নয়নের বাড়িতে প্রেমিকার অনশন


শিবগঞ্জে বিয়ের দাবীতে প্রতারক প্রেমিক নয়নের বাড়িতে প্রেমিকার অনশন

রবিউল ইসলাম রবি শিবগঞ্জ (বগুড়া) থেকে: বগুড়ার শিবগঞ্জ উপজেলার পৌর এলাকার ৯নং ওয়ার্ডের ভ‚রঘাটা গ্রামে নয়নের বাড়িতে বিয়ের দাবীতে অনশনে বসেছে প্রেমিকা অনন্যা।

জানা যায়, শিবগঞ্জ পৌর এলাকার জলিল প্রামানিকের একমাত্র সন্তান রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আরবী বিভাগে অধ্যয়নরত শিক্ষার্থী জয়নাল আবেদিন নয়নকে বিয়ের দাবীতে ভ‚রঘাটা নয়নের বাড়ির প্রধান ফটকে অনশনে বসেছে বগুড়া কাটনারপাড়া এলাকার প্রেমিকা মেঘনা আক্তার (অনন্যা)। 

সরেজমিনে গেলে অনশনরত মেঘনা আক্তার অনন্যা বলেন, আমার জীবন শেষ করেছে নয়ন। আমি ৭ম শ্রেণিতে পড়া অবস্থায় প্রলোভন দিয়ে তার বন্ধু আনোয়ারের বাসায় বøাকমেইল করে শারীরিক সম্পর্ক স্থাপন করে। তার পর থেকে মান সম্মানের ভয়ে তার সাথে সম্পর্ক চলমান রাখি। এখন আমি ডিপ্লোমা নাসিং এ পড়ি। নয়ন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পড়ে। তার সাথে জন্মদিন, ভালোবাসা দিবসসহ বিভিন্ন সময়ে শারীরিক সম্পর্ক হয়। আমাকে বিয়ে করবে এমন আশ্বাসে আমি তার সাথে সম্পর্ক চালিয়ে যাই। 

কিছু দিনপ‚র্বে আমি বুঝতে পারি সে আমার সাথে বøাকমেইল করেছে, বিয়ের কথা বললে সে বিভিন্ন তালবাহানা করতে থাকে, তাই উপায় না পেয়ে আমি এখানে এসে অনশনে বসেছি।, আমার কেউ নেই, আমি অসহায় হয়ে পরেছি, নয়ন এখন আমাকে বিয়ে না করলে আমার আত্মহত্যা কর ছাড়া কোন উপায় থাকবেনা, আমি প্রশাসনের সহযোগীতা কামনা করছি। সরেজমিনে গিয়ে এলাকাবাসী স‚ত্রে আরও জানা যায়, মেয়েটি সোমবার ১১.৩০মিনিট হতে নয়নকে বিয়ের দাবীতে বাড়ির প্রধান ফটকে অনশনে বসেছে। 

মুঠোফোনে নয়নের পিতা জলিলের সাথে কথা বললে তিনি জানান, আমি এ অনশন মেনে নিবনা। আমি প্রয়োজনে আইনের সহায়তা নেব। মুঠোফোনে প্রতারক নয়নের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তার ফোন বন্ধ পাওয়া যায়। এ চাঞ্চল্যকর ঘটনা সম্পর্কে জানতে চাইলে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, বিষয়টি আমি জেনেছি, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য

উপর