logo
Floating 2
Floating

সব শঙ্কা উড়িয়ে রাজকোটে সূর্যের হাসি


সব শঙ্কা উড়িয়ে রাজকোটে সূর্যের হাসি

চলতি টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে মাঠে নামার জন্য প্রস্তুত বাংলাদেশ ও ভারত। কিন্তু রাজকোটের সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে ম্যাচ মাঠে গড়ানোর আগে আতঙ্ক ছড়াচ্ছিল ঘূর্ণিঝড় ‘মহা’। যদিও সকালের ঝলমলে রোদ্দুর আশা জিইয়ে রেখেছে।

ভারতীয় আবহাওয়া বিভাগের তথ্যনুযায়ী, ঘূর্ণিঝড় ‘মহা’ এখন আরব সাগরে অবস্থান করছে। বৃহস্পতিবার (৭ নভেম্বর) দুপুরে এই ঝড় গুজরাটের উপকূলে আঘাত হানার সম্ভাবনা আছে। ঘূর্ণিঝড়ের প্রভাবে এরইমধ্যে গুজরাটের রাজকোট জেলায় কাল বিকেলে ঝড়ো হাওয়া ও ভারী বর্ষণ হয়ে গেছে।

তবে (৭ নভেম্বর) সকালে অনুশীলনে নেমেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কিছু ছবি পোস্ট করেছে বাংলাদেশ জাতীয় দলের টি-টুয়েন্টি অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ। ছবিতে দেখা যায় মাঠের উপর কড়া সূর্যের আলো। যা আজকে ম্যাচের জন্য শুভ সংকেত। জানা যায়, আজকে রাজকোটের আকাশ সাধারণ দিনের মতোই পরিষ্কার। সূর্যের তাপও প্রখর। তাই এখন ধারণা করা হচ্ছে, সন্ধ্যায় সঠিক সময়ে ম্যাচ মাঠে গড়াবে। উল্লেখ্য, ভারতের বিপক্ষে ২ টেস্ট ও ৩ টি টুয়েন্টি ম্যাচ খেলতে ভারত সফরে গিয়েছে বাংলাদেশ দল। নিজেদের প্রথম টি-টুয়েন্টি ম্যাচে ভারতকে লজ্জায় ডুবিয়ে ৩ ম্যাচ সিরিজের ১-০ তে এগিয়ে চালকের আসনে বাংলাদেশ।

মন্তব্য

উপর