logo
Floating 2
Floating
শিরোনাম

নরসিংদীতে গোয়েন্দা পুলিশের হেফাজতে সন্দেহভাজনের হঠাৎ মৃত্যু


নরসিংদীতে গোয়েন্দা পুলিশের হেফাজতে সন্দেহভাজনের হঠাৎ মৃত্যু

নরসিংদীতে গোয়েন্দা পুলিশের হেফাজতে মো. ইউসুফ মিয়া (৫৪) নামের একজনের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত ৯ টার দিকে নরসিংদী জেলা হাসপাতাল থেকে আংশকাজনক অবস্থায় ঢাকা নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। নিহত ইউসুফ মিয়া নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ উপজেলার জালকুড়ি এলাকার মৃত আলী হোসেনের ছেলে।

পুলিশ জানায়, গত ৪ নভেম্বর দিবাগত রাতে পলাশ উপজেলার ঘোড়াশাল বাজারের ৫ টি স্বর্ণের দোকানসহ ৬টি দোকানে ডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাতরা ১০৯ ভরি স্বর্নালংকার, ২/৩ শত ভরি রৌপ্য ও নগদ ১৮ লাখ টাকা লুট করে নিয়ে যায়। এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে গতকাল বৃহস্পতিবার মো. ইউসুফকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাঁর দেওয়া তথ্য অনুযায়ী গতকাল রাত ৯টার দিকে ডাকাতি হওয়া স্বর্ণ উদ্ধার করতে অভিযানে যাওয়ার কালে হঠাৎ শ্বাসকষ্ট ও বুকে ব্যাথার কথা জানায় ইউসুফ।

তাৎক্ষণিক নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে ঢাকা মেডিকেলে স্থানান্তরিত করে। পরে ঢাকা নেওয়ার পথে ইউসুফের মৃত্যু হয়। নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক অফিসার (আরএমও)ডা. মিজানুর রহমান জানান ইউসুফ নামের যে রোগীকে হাসপাতালে আনা হয়েছিল তাঁর বুকে ব্যাথা ও শ্বাসকষ্ট ছিল। অবস্থা গুরতর হওয়ায় তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে স্থানান্তরিত করা হয়। পরে ঢাকা নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। এব্যাপারে তাৎক্ষণিক পুলিশের কেউ কথা বলতে রাজি হননি।

মন্তব্য

উপর