logo
Floating 2
Floating
শিরোনাম

আল্লাহর ঘর সরকারের কাছে জিম্মি: রাঙ্গা


আল্লাহর ঘর সরকারের কাছে জিম্মি: রাঙ্গা

জাতীয় পার্টির মহাসচিব ও জাতীয় সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেছেন, হুসাইন মুহম্মদ এরশাদ বলতেন আল্লাহর ঘর থেকে পয়সা নিয়ে দল ও দেশ চলতে পারে না। অর্থাৎ মসজিদ থকে বিদ্যুৎ ও পানির বিল নিয়ে দল বা দেশ চালানো যায় না। মাদ্রাসার পয়সা দিয়ে কখনো দল ও দেশ চলতে পারে না।

তিনি বলেন, আজ কোথায় গেল সেই মসজিদ ও মন্দিরের ট্যাক্স, কোথায় গেল বিদ্যুৎ ও পানির বিল। সব মানুষ ও আল্লাহর ঘর সরকারে কাছে জিম্মি। এসব কথা বললে দল ও দলের বাইরে থেকে আমার বিরোধিতা করা হয়। আমি ব্যথিত হই। শনিবার এশিয়ার সর্ববৃহৎ শপিংমল রাজধানীর যমুনা ফিউচার পার্ক কনভেনশন সেন্টারের ‘মহল’ হলে জাতীয় পার্টির ঢাকা জেলা সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাতীয় পার্টিকে সুসংগঠিত করতে হলে নিজের মধ্যে একতা থাকতে হবে উল্লেখ করে রাঙ্গা বলেন, দলকে সুসংগঠিত করতে হলে নিজেদের মধ্যে একতা থাকতে হবে। নিজেদের মাঝে একতা থাকলে আমি বিশ্বাস করি জাতীয় পার্টি আগামীতে রাষ্ট্র ক্ষমতায় যাবে।

তিনি বলেন, আমাদের সম্পদ একতা। আমরা তা রাখতে চাই। দলকে সুসংগঠিত করতে হলে নিজেদের মধ্যে সুসংগঠিত থাকতে হবে। ঢাকার প্রত্যেকটি উপজেলার সঙ্গে সমন্বয় থাকতে হবে। আমি মনে করি এই কাউন্সিল আমাদের ঢাকা জেলাকে এগিয়ে নিয়ে যাবে। দলকে শক্তিশালী করবে। এছাড়া আগামীতে ক্ষমতায় যাওয়ার জন্য এই কাউন্সিল থেকে আমাদের প্রস্তুতি নিতে হবে।

জাতীয় পার্টির মহাসচিব বলেন, আমরা যদি সুসংগঠিত হতে চাই তবে আমাদের একটা ছাতার নিচে আসতে হবে। আমরা আওয়ামী লীগের মতো মানুষের চামড়া নিয়ে মানুষের সম্পদ লুটপাট করে রাজনীতি করি না।

রংপুরের ওপরে ভরসা আমরা ভাঙতে দেব না উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ সারা বাংলাদেশ দখল করতে পারে কিন্তু আমরা শরীরে এক ফোঁটা রক্ত থাকতে রংপুর দখল করতে দেব না ইনশাআল্লাহ।

মন্তব্য

উপর