logo
Floating 2
Floating
শিরোনাম

ইবি'র টিএসসিসির নতুন পরিচালক অধ্যাপক ড. মিজানের দায়িত্বভার গ্রহণ


ইবি'র টিএসসিসির নতুন পরিচালক অধ্যাপক ড. মিজানের দায়িত্বভার গ্রহণ
ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)  বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তন ( টি এসসিসি'র) নতুন পরিচালক ইংরেজি বিভাগ অধ্যাপক ড. মিজানুর রহমান সংক্ষিপ্ত আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে দায়িত্বভার গ্রহণ করেন।

আজ ২ ডিসেম্বর   রোজ রবিবার  দুপুর বারোটার সময়  নিজ কক্ষে দায়িত্বভার  গ্রহণ  করেন। 

কলা অনুষদের ডীন ড. মোঃ সরওয়ার মুর্শেদের সভাপতিত্বে ও উপ রেজিস্টার সুদেব কুমার বিশ্বাসের সঞ্চালনায় দায়িত্বগ্রহন অনুষ্ঠানে বক্তব্য রাখেন ছাত্র উপদেষ্টা ও (ভারপ্রাপ্ত) প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মন, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. কামাল উদ্দীন, ইংরেজি বিভাগের সভাপতি অধ্যাপক ড. সালমা সুলতানা প্রমুখ। 

সভাপতির বক্তব্যে অধ্যাপক  ড. সরওয়ার মুর্শেদ বলেন, অধ্যাপক  ড. মিজানুর রহমানের  নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক কর্মকান্ড গতিশীল হবে বলে তিনি  আশাবাদ ব্যক্ত করেন।
 অধ্যাপক ড. সরওয়ার মুর্শেদ   বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তন এর সাবেক পরিচালক বাংলা বিভাগের অধ্যাপক ইয়াসিন আলীর  মৃত্যুতে তার আত্মার মাগফিরাতের জন্য এক মিনিট নীরবতা পালন করেন।

শুভেচ্ছা বক্তব্যে নবনিযুক্ত পরিচালক ড. মিজানুর রহমান বলেন সাংস্কৃতিক কর্মকান্ডের মাধ্যমে জঙ্গীবাদ, মৌলবাদ ও চরমপন্থা প্রতিরোধ করা সম্ভব। তিনি সকল স্টেকহোল্ডারের সহযোগীতায় বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক কর্মকান্ড বেগবান করার ঘোষণা দেন,  এবং সকলের সহযোগীতা কামনা করেন। 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সভাপতি অধ্যাপক ড. আনোয়ার হোসেন, অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেন, ট্যুরিজম এ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের সভাপতি অধ্যাপক ড. মাহবুবুল আরফিন, পরিসংখ্যান বিভাগের সভাপতি ড. সাজ্জাদ হোসেন সহ টিএসসিসির কর্মকর্তা, কর্মচারী, সাংবাদিক ও ছাত্রলীগের নেতৃবৃন্দ। 

উল্লেখ্য সদ্য সাবেক পরিচালক অধ্যাপক মোঃ ইয়াসিন আলীর মৃত্যুর পর উপাচার্য অধ্যাপক ড. রাশিদ আসকারী গত ২৪ নভেম্বর ড. মিজানুর রহমানকে আগামী এক বছরের জন্য নিয়োগ প্রদান করেন।

মন্তব্য

উপর